চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গেইলের সঙ্গে রংপুর রাইডার্সে ডি’ভিলিয়ার্স

আসন্ন বিপিএলে নিজেদের ব্যাটিং অর্ডারটাকে আরও মজবুত করল রংপুর রাইডার্সের। ক্রিস গেইলের পর সাউথ আফ্রিকার সাবেক বিস্ফোরক ব্যাটসম্যান এবি ডি’ভিলিয়ার্সকে দলে ভিড়িয়েছে তারা।

বিজ্ঞাপন

আগের আসর থেকেই আছেন গেইল। এ মাসের শুরুতে তারা দলে ভিড়িয়েছে ইংল্যান্ডের আরেক বিস্ফোরক ব্যাটসম্যান অ্যালেক্স হেলসকে। এবার তাদের সঙ্গে যোগ দিলেন এবি। সব মিলিয়ে রংপুর রাইডার্সের ব্যাটিং অর্ডার যেন এখন বারুদে ঠাসা। টি-টুয়েন্টি ক্রিকেটের তিন ‘বিগ বস’ খেলবেন রংপুর রাইডার্সের জার্সি গায়ে।

বিজ্ঞাপন

আইপিএল ও ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে এর আগে খেললেও বিপিএলে এবারই প্রথমবার ডি’ভিলিয়ার্স। এখন পর্যন্ত বার্বাডোজ ট্রাইডেন্টস, দিল্লী ডেয়ারডেভিলস ও রয়্যাল চ্যালেঞ্জার্স
ব্যাঙ্গালুরুর হয়ে খেলেছেন প্রোটিয়া সুপারহিট তারকা।

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও নানান দেশের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্ট খেলে যাচ্ছেন এ ৩৪ বছর বয়সী ব্যাটসম্যান। এখন পর্যন্ত ২৫১ ট টি-টুয়েন্টি ম্যাচ খেলে হাঁকিয়েছেন ৩ টি শতক। তার সঙ্গে ৪৫টি অর্ধশতকসহ তার স্ট্রাইক রেটটা ১৪৭.৯১।

এর আগে সিলেট সিক্সার্সে নাম লিখিয়েছেন অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার। ২৮ অক্টোবর অনুষ্ঠিত হবে প্লেয়ার্স ড্রাফট। সেখান থেকে ১২ জন দেশি এবং ৯ জন বিদেশী ক্রিকেটারকে দলে টানতে পারবে রংপুর রাইডার্স। নতুন বছরের ৫ জানুয়ারি থেকে শুরু হয়ে বিপিএল চলবে ৮ ফেব্রুয়ারি পর্যন্ত।