চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গার্দিওলা দেয়ালে আরেকবার আটকে গেলেন ওয়েঙ্গার

চলতি মৌসুমে আর্সেন ওয়েঙ্গারের একমাত্র প্রাপ্তির সুযোগ ছিল লিগ কাপ। গত রোববার ম্যানচেস্টার সিটির কাছে ফাইনালে ৩-০ গোলে হেরে সেটা খুইয়েছেন আর্সেনাল কোচ। বৃহস্পতিবার রাতে প্রিমিয়ার লিগে আরও একবার একইরকম হারের স্বাদ পেলেন গানার কোচ।

বিজ্ঞাপন

আর্সেনালকে তাদেরই মাঠে ৩-০ গোলে হারিয়েছে ম্যানসিটি। চলতি লিগের প্রথম দেখায় ৩-১ গোলে জয় পেয়েছিল পেপ গার্দিওলার দল।

এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরও মজবুত করল ম্যানসিটি। ২৮ ম্যাচে ৭৫ পয়েন্ট সংগ্রহ তাদের। টেবিলের দুইয়ে থাকা ম্যানইউ ১৬ পয়েন্টে আছে পিছিয়ে। আর ৪৫ পয়েন্টে টেবিলের ছয়ে অবস্থান আর্সেনালের।

বিজ্ঞাপন

প্রতিপক্ষের মাঠে শুরু থেকে ম্যানসিটির খেলা দেখে মনে হয়েছে এ যেন তাদেরই ঘরের মাঠ। ম্যাচের ১৫ মিনিটেই লেরয় সানের পাসে বের্নাডো সিলভার গোলে এগিয়ে যায় সিটিজেনরা।

ম্যাচের ২৮ মিনিটে আর্সেনালকে ম্যাচ থেকে একরকম ছিটকেই দেয় ডেভিড সিলভার গোল। সার্জিও আগুয়েরোর সঙ্গে বল দেয়া-নেয়া করে বাঁ-পায়ের জোরাল শটে গানার গোলরক্ষক পিওতর চেককে পরাস্ত করেন স্প্যানিশ মিডফিল্ডার।

প্রধমার্ধের ৩৩ মিনিটে ম্যানসিটির জয় নিশ্চিত করেন লেরয় সানে। কাইল ওয়াকারের সহযোগিতায় গানারদের বিপক্ষে বড় জয় নিশ্চিত করেন সানে।

খেলার ৫২ মিনিটে গোল ব্যবধান কমানোর সুযোগ পায় স্বাগতিকরা। হেনরিখ মাখিতারিয়ান ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। কিন্তু স্পটকিকে পিঁয়েরে অবামেয়াংয়ের শট ফিরিয়ে গানারদের হতাশার ষোলোকলা পূর্ণ করেন ম্যানসিটির ব্রাজিলিয়ান গোলরক্ষক এডারসন।