চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গাজীপুর সিটি নির্বাচন: ছুটির দিনে প্রচারণায় ব্যস্ত দুই মেয়র প্রার্থী

গাজীপুর সিটি নির্বাচনের বাকি আর মাত্র ৩ দিন। ২৬ জুন নির্বাচনকে সামনে রেখে ভোটারদের মন জয় করতে শুক্রবার ছুটির দিনেও বিভিন্ন ওয়ার্ডের অলিগলি চষে বেড়াচ্ছেন বড় দুই দলের মেয়র প্রার্থী। নানা প্রতিশ্রুতিতে ভোটারদের মন জয় করার চেষ্টা করছেন তারা।

বিজ্ঞাপন

সকালে মহানগরের ১৩ নং ওয়ার্ডের কলাবাগান থেকে প্রচারণা শুরু করেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাহাঙ্গীর আলম। পরে তিনি ২০ নং ওয়ার্ডের মজলিশপুর ও খলাপাড়া এলাকায় প্রচার কাজ চালান। এ সময় আধুনিক নগর গড়ার প্রতিশ্রুতি দিয়ে সবার কাছে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন তিনি।

এ সময় তিনি বলেন: ‘বিএনপির কেন্দ্রীয় নেতারা সিটি কর্পোরেশনের নির্বাচনী জনসভায় এসে কেন্দ্রীয় সরকার নিয়ে মিথ্যাচার করে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছে। বর্তমান সরকারের যে ধারাবাহিক উন্নয়ন তা বাধাগ্রস্থ করতেই তারা পরিকল্পিতভাবে স্থানীয় ভোটারদের বিভ্রান্ত করছে।’

বিজ্ঞাপন

তাই সেসব কথায় কান না দিয়ে বর্তমান সরকারের সুন্দর দেশ গড়ার যে গতি তা আরো গতিশীল করতে নৌকা মার্কায় ভোট দিতে আহ্বান জানান তিনি।

এদিকে সকালে সাবেক বাসন ইউনিয়নের মুগরখাল এলাকায় প্রচারণা চালান বিএনপির প্রার্থী হাসান উদ্দিন সরকার। পরে তিনি চান্দনা চৌরাস্তা এলাকায় প্রচার কাজ করেন। এসময় তিনি দেশে গণতান্ত্রিক পরিবেশ ফিরিয়ে আনার স্বার্থে ধানের শীষে সবার ভোট চান।

গাজীপুর সিটি নির্বাচনএই নির্বাচন শুধুমাত্র চেয়ারে বসার জন্য নয় সাবেক নারী প্রধানমন্ত্রীর সাথে সরকার যে অমানবিক আচরণ করছে তার প্রতিবাদ করতেই নির্বাচনে দাঁড়িয়েছেন বলে মন্তব্য করেন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী।

তিনি আরো বলেন-নির্বাচনে পক্ষপাতীত্ব হচ্ছে। এ ছাড়া ভোটারদেরকে সব বাধা বিপত্তি পার হয়ে ২৬জুন শেষ পর্যন্ত নির্বাচনী মাঠে থাকার আহবান জানান।