চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ক্যান্সারের বিরুদ্ধে যুদ্ধের মধ্যেই বাড়িতে ফিরলেন সোনালি

নিজ বাড়ি ফিরেছেন ক্যান্সারে আক্রান্ত বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। আজ রোববার (০২ ডিসেম্বর) মুম্বাই ফিরেছেন তিনি। মুম্বাইয়ে তার বাড়ি ফেরার খবরটি সোনালি নিজেই জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। নিউ ইয়র্কে গত জুলাই মাস থেকে ক্যান্সারের চিকিৎসা নিচ্ছেন তিনি।

বিজ্ঞাপন

সেসময় নিজের ক্যান্সারে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে সোনালি বেন্দ্রে বলেছিলেন, ‘আপনি যা আশা করেননি মাঝে মাঝে হঠাৎ করেই তা আপনার সামনে চলে আসে। আমার উচ্চ মাত্রার ক্যান্সার ধরা পড়েছে, এটি দ্বিতীয় ধাপে পৌঁছে গেছে, যা থেকে ফেরার কোনো সম্ভবনা নেই।’

এরপরই চিকিৎসার জন্য লন্ডনে পাড়ি জমান বলিউডের এই অভিনেত্রী। সেখানেই দীর্ঘ পাঁচ মাস ধরে চলেছে তার চিকিৎসা। দেওয়া হয়েছে কেমোথেরাপিও।

এদিকে বাড়ি ফেরা প্রসঙ্গে তিনি লিখেছেন, ‘আমার হৃদয় যেখানে পড়ে থাকে, আমি এখন সেখানে। লিখতে পারছি না যে আমার স্বজন ও বন্ধুদের পেয়ে আমি কতটা আনন্দিত।’ অবশেষে  ইস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে বিষয়টি নিশ্চিত করেছেন সোনালি।

তবে সোনালি বাড়ি ফিরলেও এটা স্পষ্ট করেছেন যে তার যুদ্ধ এখনো শেষ হয়নি। চিকিৎসার একটা বিরতি পেতেই বাড়ি ফিরেছেন সোনালি। ছুটি শেষে আবারও ফিরবেন নিউ ইয়র্কে। সেখানে ক্যান্সারের সঙ্গে মানসিক ও শারীরিক যুদ্ধ হবে তার।