চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কেনো নতুন ছবিতে হাত দিচ্ছেন না দীপিকা?

দীপিকা পাড়ুকোন সর্বশেষ সঞ্জয় লীলা বানশালির ‘পদ্মাবত’-এ অভিনয় করেছিলেন। ছবিটি আয় করেছিল ৫০০ কোটি রুপির কাছাকাছি।

বিজ্ঞাপন

‘রাম-লীলা’, ‘বাজিরাও-মাস্তানি’ ও ‘পদ্মাবত’ এর মতো ছবিতে মূল চরিত্রে অভিনয় করে সাফল্যের শীর্ষেও দীপিকা পাডুকোন।

গত মাসে টাইম ম্যাগাজিনের এক জরিপে বিশ্বের ১০০ প্রভাবশালীর তালিকায় উঠে আসে দীপিকার নাম। এমনকি বিশ্বের শীর্ষ দশ পারিশ্রমিক নেওয়া অভিনেত্রীদের মধ্যেও তিনি একজন।

ভক্তদের মধ্যে অনেক চাহিদা থাকার পরও তার নতুন কোনো ছবির খবর নেই। কেনো নতুন ছবিতে কাজ করছেন না তা নিয়ে নানা গুজব ছড়িয়েছে।

অনেক ঝুটঝামেলা কাটিয়ে গত ২৫ জানুয়ারি  দীপিকার ‘পদ্মাবত’ মুক্তি পায়। এরপর বিশাল ভরদ্বাজের ‘স্বপ্না দিদি’ ছবিতে কাজ করার কথা ছিল দীপিকার। চলচ্চিত্রটির জন্য দীপিকাকে চুক্তিবদ্ধও করা হয়। কিন্তু ছবির আরেক শিল্পী ইরফান খানের অসুস্থতার কারণে শুটিং আপাততঃ স্থগিত আছে। দীপিকার সঙ্গে আলোচনা করেই এ সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক।

ইরফান খান সুস্থ হওয়ার পর ছবির কাজ শুরু হবে। এর আগে দীপিকা অন্য কোনো কাজ শুরু করছেন না?

সম্প্রতি এমন খবরও জানা গেছে যে ‘পদ্মাবত’-এর শুটিং করতে গিয়ে ঘাড়ে যে ব্যথা পেয়েছিলেন বলিউডের ডিভা ‘দীপিকা’, সেটিও তাকে ভোগাচ্ছে অনেক। এ কারণেও হয়তো নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন না তিনি।

এছাড়াও রণবীর সিং ও দীপিকা পাডুকোনের বিয়ের আলোচনা তো আছেই।

তাদের প্রেমের খবর সেই পুরনো কালের কথা। সম্প্রতি বলিউডে চলছে বিয়ের মৌসুম। সোনম ও নেহার বিয়ের পর এখন দীপিকা-রণবীরের বিয়ের খবর পেতে মুখ উঁচিয়ে আছে ভক্তরা। তবে কি বিয়ের প্রস্তুতিতে কাজ থেকে বিরত ‘পিকু’ খ্যাত এই নায়িকা?

এসবের কোনো কথারই অবশ্য এখন পর্যন্ত সত্যতা পাওয়া যায়নি।