চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কুষ্টিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কথিত ডাকাত নিহত

কুষ্টিয়ার ভেড়ামারায় বাসে ডাকাতির সময় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আব্দুস সালাম (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এই ঘটনায় গুলিবিদ্ধ হয়েছে আরো চারজন। তারা হলেন; দেলোয়ার, আয়নাল, খোকন ও আলমগীর।

হতাহতদের সবাই ডাকাতির সঙ্গে জড়িত বলে দাবি করেছে র‌্যাব। রোববার দিবাগত রাত দেড়টায় কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামারা বারমাইল এলাকায় এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

র‌্যাব ১২’র কোম্পানি কমান্ডার মোসাদ্দেক ইবনে মুজিব জানান, ঢাকা ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি বাস ডাকাতির জন্য একদল ডাকাত বাসের ভেতর অবস্থান নিয়েছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল ভেড়ামারা বারোমাইলে বাসটিকে তল্লাশীর জন্য থামায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পরে র‌্যাব ও পাল্টা গুলি ছোড়ে।

প্রায় ৩০ মিনিটব্যাপী বন্দুকযুদ্ধ শেষে ঘটনাস্থলে থেকে গুলিবিদ্ধ আবস্থায় র‌্যাব পাঁচ জনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

র‌্যাব জানায়, মৃতব্যক্তি আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। অন্যরাও একই দলের সদস্য। এ সময় ঘটনাস্থল থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি বিদেশী রিভলবার, ৮ রাউন্ড গুলি ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়।