চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কুষ্টিয়ায় মার্কিন নারী সাংবাদিককে হেনস্তার অভিযোগ, হোটেল মালিক আটক

কুষ্টিয়ার একটি হোটেলে মার্কিন নারী সাংবাদিক এ্যালিসন জয়েসকে হেনস্তার অভিযোগে ওই হোটেল মালিক বিশ্বনাথ সাহা বিশুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার দুপুরে তাকে শহরের ছয় রাস্তা মোড় থেকে গ্রেপ্তার করা হয়। রোববার রাতে ফটো সাংবাদিক এ্যালিসন জয়েস কুষ্টিয়া জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে এ বিষয়ে লিখিত অভিযোগ করেন।

কুষ্টিয়া মডেল থানার ওসি শাহাবুদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে চ্যানেল আই অনলাইনকে বলেন, ‘এক মার্কিন নারী সাংবাদিকের লিখিত অভিযোগের ভিত্তিতে হোটেল মালিক বিশ্বনাথ সাহা বিশুকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

বাংলাদেশের নারীদের নিয়ে কাজ করতে কুষ্টিয়া এসেছিলেন ফ্রিল্যান্স ফটোজার্নালিস্ট এ্যালিসন জয়েস। গত ৫ মার্চ রাতে শহরের ছয় রাস্তার মোড়ে অবস্থিত খেয়া আবাসিক হোটেলে রাত ১টার দিকে হোটেলটির মালিকপক্ষের অংশীদার বিশ্বনাথ সাহা বিশু মদ্যপ অবস্থায় আরেকটি চাবি দিয়ে দরজা খুলে তার কক্ষে প্রবেশের চেষ্টা করেন।

এ্যালিসন জয়েসের দাবি, ঘটনার সময় কক্ষে তিনি একা অবস্থান করছিলেন। একজন নারী হিসাবে ওই সময় তিনি চরম আতংকিত হয়ে পড়েছিলেন। আতংকিত অবস্থায় তার বাংলাদেশী সহকর্মী কুষ্টিয়ার বাসিন্দা সাংবাদিক আলী এহসানকে মোবাইল ফোনে ঘটনাটি জানান।

আলী এহসান দ্রুত মটর সাইকেল নিয়ে সেখানে গিয়ে অন্যদের সহযোগীতায় ওই সাংবাদিককে উদ্ধার করেন।