চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কুমিল্লায় সড়কে প্রাণ গেলো দুই স্কুল ছাত্রীর, মহাসড়ক অবরোধ

কুমিল্লার চান্দিনা এবং মোস্তফাপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই স্কুল ছাত্রী নিহত হয়েছে। মঙ্গলবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহতরা হলো- মাহমুদা আক্তার ইয়াসমিন (১৫) এবং  রিনা সাহা।

প্রতিবেদকের তথ্যমতে, কুমিল্লার চান্দিনায় গ্যাস লাইন নির্মাণ কাজে ব্যবহৃত ট্রাক্টর চাপায় মাহমুদা আক্তার ইয়াসমিন (১৫) নামে এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। এ ঘটনার প্রতিবাদে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা।

বিজ্ঞাপন

মঙ্গলবার সকাল ৯টায় চান্দিনা উপজেলার কুটুম্বপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে। এসময় ট্রাক্টর চালক মনোয়ার হোসেন (১৮)কে আটক করে স্থানীয়রা।

নিহত স্কুল ছাত্রী মাহমুদা চান্দিনা উপজেলার বাতাঘাসী ইউনিয়নের নাজিরপুর গ্রামের মনির হোসেন এর মেয়ে। সে কুটুম্বপুর উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী।

এ ব্যাপারে হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইন-চার্জ (ইন্সপেক্টর) মনিরুল ইসলাম জানান, দুর্ঘটনাটি মহাসড়কে হয়নি। আঞ্চলিক সড়কে হয়েছে। গাড়ি ও চালক আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

দুপুর সোয়া ১২টায় ঘটনাস্থল পরিদর্শণে আসেন জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর, জেলা পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম।

আরেকটি ঘটনায় কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার মোস্তফাপুরে লেগুনা উল্টে রিনা সাহা নামের এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। এসময় আহত হয় আরও ৭জন। মঙ্গলবার সকাল সোয়া ৮টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোস্তফাপুরে এ দুর্ঘটনা ঘটে।