চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কারাগারে আরাফাত সানি

তথ্য ও যোগাযোগপ্রযুক্তি আইনের মামলায় গ্রেফতার জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার ঢাকার মহানগর হাকিম জাকির হোসেন টিপু এ আদেশ দেন।

এর আগে দুপুরে আরাফাত সানিকে আদালতে হাজির করে মোহাম্মদপুর থানার পুলিশ। বিকেলে তাকে কারাগারে পাঠানো হয়।

গত রোববার আমিনবাজারের বাসা থেকে সানিকে গ্রেফতার করে মোহাম্মদপুর থানার পুলিশ। সেদিন তাকে আদালতে হাজির করে পাঁচ দিন রিমান্ডে নেয়ার আবেদন করে পুলিশ। তবে এক দিন রিমান্ডে নেয়ার অনুমতি দেন আদালত। এর আগে ফেসবুক মেসেঞ্জারে আপত্তিকর ছবি পাঠানোর অভিযোগ এনে সানির বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মামলা করেন এক নারী।

মামলার এজাহারে বলা হয়েছে, আরাফাত সানির সঙ্গে ওই নারীর ২০১৪ সালের ৪ ডিসেম্বর বিয়ে হয়। গত বছরের ১২ জুন আরাফাত দুজনের একান্ত ব্যক্তিগত ছবি ও নারীর একক আপত্তিকর ছবি মেসেঞ্জারে পাঠান। ছবি পাঠিয়ে আরাফাত সানি ওই নারীকে হুমকি দেন। পরে আবার ২৫ নভেম্বর আরাফাত ওই নারীকে আপত্তিকর ছবি পাঠিয়ে ভয়াবহ পরিস্থিতির জন্য অপেক্ষা করতে বলে।

গতকাল সোমবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে সানির বিরুদ্ধে যৌতুকের আরেকটি মামলা করেন ওই নারী । যৌতুক মামলায় সানির বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। আদালত মামলাটি আমলে নিয়ে সানির বিরুদ্ধে সমন জারি করেছেন।

ভিডিও…