চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কাভানিকে তাড়াতে মালিকের বাড়িতে নেইমার

২২২ মিলিয়ন ইউরোতে তো এমনি এমনি পিএসজিতে আসেননি নেইমার। প্যারিসের দলটিতে আসার পেছনে তার প্রধান দাবি ছিল তিনিই হবেন দলের নেতা। আর এসে দেখছেন তার কাছ থেকে কিনা বল কেড়ে নিয়ে পেনাল্টি নিচ্ছেন কাভানি! তাও আবার চোখে চোখ রেখে। জায়গা মতই এর শোধ নিচ্ছেন নেইমার। পিএসজি মালিকের বাড়িতে নাকি হানা দিয়েছেন, তুলেছেন জোর দাবি, ‘পিএসজিতে হয় আমি থাকছি নয়তো কাভানি’!

স্প্যানিশ সংবাদমাধ্যম স্পোর্তোই ফাটিয়েছে এমন বোমা। তাদের দাবি কাভানিকে বেচে দেওয়ার জন্য পিএসজি মালিক নাসের আল খেলাফির বাড়ি পর্যন্ত গিয়েছেন নেইমার। জানিয়ে এসেছেন কাভানির সঙ্গে একই দলে খেলা তার পক্ষে এক কথায় ‘অসম্ভব’! আর এর মানে একটাই, বেচে দিতে হবে কাভানিকে।

লিঁওর বিপক্ষে ম্যাচে পেনাল্টি নেওয়াকে কেন্দ্র করে মাঠেই দ্বন্দ্বের শুরু নেইমার-কাভানির। তাদের এই দ্বন্দ্ব নাকি গড়িয়েছে ড্রেসিংরুম পর্যন্তও। তুমুল বিতর্ক অল্পের জন্য গড়ায়নি হাতাহাতি পর্যন্ত।

এমন পরিস্থিতিতে আল খেলাফি কার পক্ষ নেন সেটাই এখন ভাবনার বিষয়। ইতিহাসের সবচেয়ে দামি খেলোয়াড়কে তো আর ফেলে দিতে পারবেন না তিনি। আবার কাভানিও আছেন দুর্দান্ত ফর্মে। তবে সংবাদ মাধ্যমগুলোর ভবিষ্যৎ বাণী, নেইমারকে খুশি করতে কাভানিকেই বলির পাঠা বানাতে পারেন আল খেলাফি!

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail