চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কানে দীপিকার সেকাল একাল

বিশ্বখ্যাত প্রসাধন প্রস্তুতকারী প্রতিষ্ঠান ল’রিয়ালের প্রতিনিধি হিসেবে এ বছর কানের লাল গালিচায় হেঁটেছেন দীপিকা পাড়ুকোন। সারাদিনই নানান সাজে এবং ভিন্ন পোশাকে নিজের ছবি দিয়েছেন এই তারকা। কান উৎসবে অংশ নিতে পেরে তিনি খুবই উচ্ছ্বাসিত। তবে এবারই প্রথম কানে হাঁটেননি তিনি। এর আগে ২০১০ সালে শিভাস রিগ্যালের প্রতিনিধি হিসেবে দীপিকা বিশ্বের অন্যতম সম্মানজনক এই উৎসবের লাল গালিচায় হেঁটেছেন।

বিজ্ঞাপন

এবার কানের ৭০তম আসরে মারচেসা নোত্তের ডিজাইন করা মেরুন গাউনে মোহনীয় দেখাচ্ছিল দীপিকাকে। এমব্রয়ডারি এবং স্টোনের কাজ করা ফ্লোর টাচ গাউনের সাথে তিনি পরেছিলেন জিমি চু ব্র্যান্ডের হিল জুতো। ল’রিয়াল ব্র্যান্ডের পাম ব্লোসম শেডের লিপস্টিকের সাথে আই-লাইনার এবং মাসকারায় সেজেছিলেন এই তারকা।

এর আগে ২০১০ সালে পশ্চিমা ধাঁচের পোশাক পরে নয়, সাদা রঙের শাড়ি পরে সেদিন লাল গালিচায় পা রেখেছিলেন দীপিকা। ডিজাইনার রোহিত বালের ডিজাইনের শাড়িতে শাশ্বত ভারতীয় নারীর দীপিকা নজর কেড়েছিলেন সবার।
অবশ্য ২০১০ এবং এবছরের কান উৎসবে দীপিকার সাজের তুলনা করছেন অনেকেই। ২০১০ এর তুলনায় এবার তাকে আরও বেশি আকর্ষণীয় এবং আত্মবিশ্বাসী মনে হয়েছে ভক্তদের কাছে।

এবার কানে দীপিকার রাতের সাজ
২০১০ সালে আর এ বছর কানের লাল গালিচায় দীপিকার সাজ