চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কঙ্গনা শুধু আমাদের না, পুরো হিমাচল প্রদেশকে গর্বিত করেছে

আজ মা দিবস। আজকের এই দিনটিতে প্রায় প্রত্যেক সন্তানই মাকে নানা ভাবে নিজের ভালোবাসার কথা জানাচ্ছে। তালিকায় পিছিয়ে নেই তারকারাও। তবে সেই তালিকায় ব্যতিক্রমের দেখা মিলল বলিউডের ‘কুইন’ খ্যাত কঙ্গনা রানাউতের ক্ষেত্রে। মা দিবসের এই দিনটিতে কঙ্গনা নয়, তার মা আশা রানাউত মেয়েকে ঘিরে নিজের নানা অনুভূতির কথা প্রকাশ করেছেন।

বিজ্ঞাপন

মা দিবসে মেয়ে কঙ্গনার সাফল্য নিয়ে গর্ববোধ করে মা আশা রানাউত বলেন, “আমাদের পুরো পরিবারকে এখন সবাই চেনে কঙ্গনার মাধ্যমে। এটি একজন মায়ের জন্য সব থেকে বড় পাওয়া। ও এখন যে অবস্থানে, তা আমাদের পুরো পরিবারের জন্য গর্বের বিষয়। আমার মেয়ে স্বাবলম্বী এবং সে তার ক্যারিয়ার গড়তে অনেক সমস্যার সম্মুখীন হয়েছে। কিন্তু তারপরও সে থেমে থাকেনি, একাই সকল সমস্যা সমাধান করেছে।”

তিনি আরো বলেন, “সততা, সত্যবাদিতা ও আত্মনির্ভরশীলতার দিক থেকে কঙ্গনা আমার মত। এছাড়া কোন অবস্থাতেই কোন কিছুর জন্য হাল না ছাড়া ও নিজের সর্বোচ্চটা দিতে সদা প্রস্তুত থাকেন কঙ্গনা। এই চারিত্রিক বৈশিষ্ট্যগুলো কঙ্গনা সবসময়ে তার ব্যক্তিগত ও কাজের ক্ষেত্রে বহাল রাখে।”

এছাড়াও মা দিবস উপলক্ষে জগতের সকল পরিশ্রমী মা ও মেয়েদের শুভেচ্ছা জানিয়েছেন কঙ্গনার মা আশা রানাউত। তিনি বলেছেন, যে পরিবার তার সন্তানদের নিয়ে গর্ববোধ করতে পারে, তারা সত্যিই ভাগ্যবান। ভালবাসা সেই সকল কন্যাদের জন্য যারা নিজের বাবা-মাকে গর্বিত করতে পেরেছে। আমার মেয়ে কঙ্গনা শুধুমাত্র আমাদের না, পুরো হিমাচল প্রদেশকে গর্বিত করেছে।