চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কঙ্গনার সাথে টেক্কা দেয়া বারণ!

বরাবরই স্পষ্ট কথা বলতে পছন্দ করেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। আর সেটা বলতে গিয়ে যদি বিতর্ক হয় তাতেও কোনও পরোয়া করেন না জাতীয় পুরস্কারজয়ী এ  অভিনেত্রী।

বিজ্ঞাপন

বিভিন্ন সময় বহুজনের সাথে বিতর্কে জড়িয়েছেন, তাদেরই একজন হলেন বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক ও প্রযোজক করণ জোহর।

বেশ কয়েকদিন আগে রিয়েলিটি শো ‘কফি উইথ করণ’ শোতে এসে রীতিমতো বিস্ফোরক ছিলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাউত। এসময় শোয়ের সঞ্চালক জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা করণ জোহরের বিরুদ্ধে স্বজনপ্রীতির অভিযোগ এনেছিলেন তিনি। এমনকি করণকে ‘মাফিয়া’ও বলেছিলেন কঙ্গনা।

তিনি এও বলেছিলেন যে, নন-ফিল্মি ব্যাকগ্রাউন্ডের তারকাদের করণ সহ্য করতে পারেন না। তাদের কোনো সুযোগও দিতে চান না করণ।

তবে এত কথার পরও এবার কঙ্গনার সাথে কাজ করার ইচ্ছা পোষণ করেছেন করণ। সম্প্রতি এক সাক্ষাৎকারে করণ জানান যে, আমার সাথে তার ব্যক্তিগত সম্পর্ক যাই হোক না কেন, আমার প্রযোজনার কোনো ছবিতে আমার পরিচালক তাকে কাস্ট করতে চাইলে আমার দিক থেকে কোনো আপত্তি নেই।

এতোদিন কোনো পরিচালক কঙ্গনাকে নিয়ে কাজের প্রস্তাব নিয়ে করণের কাছে আসেনি  বলে কঙ্গনার সাথে এখনো কোনো কাজ করা হয়ে উঠেনি। এমন মন্তব্যও করেন করণ।

এদিকে শুক্রবার (২৫ জানুয়ারি) ভারতে মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষিত ছবি ‘মনিকর্নিকা: দ্য কুইন অব ঝাঁসি’। আর এই ছবি নিয়ে তুমুল ব্যস্ততার মধ্যে আছেন কঙ্গনা। কারণ এই ছবিটি যে তার প্রথম পরিচালনা! এছাড়াও মূল চরিত্রেও অভিনয় করেছেন তিনি! আর এ কারণেই হয়তো এখনো করণের এমন মন্তব্যের কোনো জবাব আসেনি কঙ্গনার তরফ থেকে!

তবে এটা স্পষ্ট যে, বলিউডে যত বড় তারকাই হোক না কেন কঙ্গনার সাথে টেক্কা না দেয়াই বরং ভালো। কারণ তিনি কাউকেই ছেড়ে কথা বলেন না!