চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কক্সবাজার-৩ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থীর পক্ষে মহিলা সমাবেশ

কক্সবাজার-৩ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী লুৎফুর রহমান কাজলের সহধর্মিনী শিরিন রহমান বলেছেন-গত ১০ বছর দেশের মানুষের মনে কোনো শান্তি ছিল না। গ্রামের দরিদ্র কৃষকও সরকারের হামলা-মামলা-গুম থেকে রেহাই পায়নি। ঘরে ঘরে খুঁজে খুঁজে সরকার বিএনপি-জামায়াতসহ বিরোধী দলের নেতাকর্মীদের নামে মামলা দিয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মঙ্গলবার সকালে কক্সবাজার পৌরসভার ৫ নং ওয়ার্ডের এস.এম.পাড়ায় ধানের শীষের সমর্থনে আয়োজিত এক মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, কক্সবাজার সদর-রামু উপজেলার মানুষ আমার পরিবারের আত্মার আত্মীয়। আমার স্বামী লুৎফুর রহমান কাজলকে সদর-রামুর মানুষ ভালোবেসে নবম জাতীয় সংসদ নির্বাচনে শত প্রতিকূলতার মাঝেও বিপুল ভোটের ব্যবধানে সংসদ সদস্য নির্বাচিত করেছিলেন। এবারও ইনশাল্লাহ আপনারা যে সমর্থন যুগিয়েছেন ৩০ ডিসেম্বর সেই সমর্থনের ফলাফল হাতে না পাওয়া পর্যন্ত ভোট কেন্দ্র পাহারা দিয়ে থাকতে হবে। সাবেক এমপি’র কন্যা শিরিন রহমান বলেন, ধানের শীষ আজ সরকারের অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদের প্রতীক, গণতন্ত্র পুনরুদ্ধারের প্রতীক, ভোটের অধিকার আদায়ের প্রতীক। তাই ধানের শীষ প্রতীকেকে চুড়ান্ত বিজয়ী করতে আর ৬/৭ দিন একটু কষ্ট করার জন্য শিরিন রহমান সকলের প্রতি অনুরোধ জানান।

কক্সবাজার পৌরসভার ৫ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি শাহাবুদ্দীন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কক্সসবাজার জেলা মহিলাদলের সাবেক সভানেত্রী রবুওয়া বেগম, কক্সবাজার পৌরসভার সাবেক কাউন্সিলর ও জেলা মহিলাদলের সাধারণ সম্পাদক হুমাইরা বেগম, সাবকে পৌর কাউন্সিলর ছালামত উল্লাহ, কক্সবাজার জেলা ছাত্রদলের সাবেক (ভা:) সভাপতি সরওয়ার রোমন প্রমুখ।