চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কক্সবাজারে বাস খাদে: ৩ জন নিহত

কক্সবাজারের রামু উপজেলায় পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে  তিনজন নিহত এবং ১২ আহত হয়েছে।

বিজ্ঞাপন

নিহতরা হলেন- সাইমুম (১৫), এরশাদ (২০) ও হাসান (২৫)। এছাড়া, নেজাম (৩৫), শিউলি বিশ্বাস (২২), সুশীল বিশ্বাস (২৫), রুবেল (১৭), মিন্টু (২৫), নুরুজ্জামান (৩০), শরীফ (৩৩), বিউটি (১৯) ও মিনারা বেগম (২০) আহত হয়েছেন। বাকিদের নাম পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

কক্সবাজার রামু তুলাবাগান হাইওয়ে পুলিশের (ওসি) মোজাহিদুল ইসলাম জানান, আজ সকালে চট্টগ্রাম হাটহাজারী থেকে কক্সবাজারে আনন্দ ভ্রমনে যাওয়ার পথে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামু উপজেলা হাসপাতাল সংলগ্ন পুরাতন বাইপাস মোড়ে আসমা এক্সপ্রেস (চট্টমেট্টো জ ১১-১৬৬৮) বাসটি উল্টে যায়। এসময় ঘটনাস্থলে ৩ জনের মৃত্যু হয়।

কক্সবাজার ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আবদুল মালেক জানান, খবর পেয়ে কক্সবাজার ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে ৩ জনের মৃতদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতদের অনেকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এদের মধ্যে নেজাম ও শিউলি বিশ্বাসকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা জানান, রামু পুরাতন বাইপাসে এসে  চালক নিয়ন্ত্রণ হারালে আসমা পরিবহন নামের বাসটি ডিভাইডারে ধাক্কা খেয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়।