চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কক্সবাজার ও বান্দরবানে বন্দুকযুদ্ধে নিহত ৫

কক্সবাজার ও বান্দরবানে বন্দুকযুদ্ধের ঘটনায় ৫ জন নিহত হয়েছেন। এর মধ্যে কক্সবাজারে পৃথক বন্দুকযুদ্ধের ঘটনায় ২ জন ‘চিহ্নিত মাদক ব্যবসায়ী’ এবং বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলায় ‘তিন ডাকাতের’ গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

রোববার ভোরে কক্সবাজারে টেকনাফ ও মহেশখালীতে এবং বান্দরবানের  বাইশারী ইউনিয়নের থ্রি-স্টার রাবার বাগান এলাকায় এ ঘটনা ঘটে।

কক্সবাজারের ঘটনায়  ইয়াবা ও অস্ত্র উদ্ধারের পাশাপাশি পুলিশের ৯ সদস্য আহত হয়েছেন। রোববার ভোরে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের দরগারছড়া এলাকায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত হন ইমরান প্রকাশ পুতুইয়া মিস্ত্রী (৩৫)।

বিজ্ঞাপন

এসময় দেশি তৈরী ৩ টি বন্দুক, ৭ হাজার ইয়াবা উদ্ধার হয়েছে। আহত হয়েছে টেকনাফ থানার এসআই নাজিম, এএসআই মুরাদ, এএসআই দেলোয়ার ও সিপাহী ইমন। আহতদের টেকনাফ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে, মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের সাপেরডেইল এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন মাহমুদুল করিম (২৮) নামের এক মাদক ব্যবসায়ী। এ ঘটনায় আহত হয়েছেন পুলিশের ৫ সদস্য।

টেকনাফ থানার ওসি রণজিত কুমার বড়ুয়া এবং মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ পৃথক দুই বন্দুকযুদ্ধের ঘটনার বিষয়ে নিশ্চিত করেন।

বান্দরবানের পুলিশ সুপার (এসপি) জাকির হোসেন মজুমদার জানান, শনিবার গভীর রাত থেকে রোববার ভোর পর্যন্ত ডাকাত দলের মধ্যে সংঘর্ষে ডাকাত সর্দার আনাইয়্যাসহ ৩ ডাকাত নিহত হয়েছে বলে স্থানীয়রা পুলিশকে জানিয়েছে।

পুলিশের দাবি, রাবার বাগান দখল নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে এই তিন ডাকাত নিহত হয়েছে।