চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কক্সবাজারে পিতার হাতে ঘুমন্ত ৩ শিশু কন্যা খুন

কক্সবাজারের চকরিয়াতে পারিবারিক কলহের জের ধরে দিন মজুর পিতা নিজের ৩ শিশু কন্যাকে ঘুমন্ত অবস্থায় জবাই করে হত্যা করেছে। আজ ভোর রাতে চকরিয়ার ১ নং ব্লকের চৌধুরী পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই ঘাতক পিতা পলাতক রয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

চকরিয়া থানার ওসি প্রভাষ চন্দ্র ধর বলেন, এখনও পর্যন্ত জানা যায়নি কী কারণে এই হত্যাকাণ্ড হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরেই তিন শিশুকে হত্যা করা হয়েছে। পুলিশ আরো জানায়, আজ ভোর রাতে যখন ওই শিশুদের মা ফাতেমা বেগম বাড়িতে ছিলোনা তখন আব্দুল গনি তার ঘুমন্ত ৩ কন্যা শিশু আয়েশা ছিদ্দিকা (১০),শিউলি জান্নাত শিউলি (৮) ও ১৮ মাসের তাহুরা জান্নাত কে ধারালো দা দিয়ে জবাই করে হত্যা করে।

এলাকাবাসী জানায়, চকরিয়ার বদরখালী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ১ নং ব্লকের চৌধুরী পাড়া গ্রামের দিনমজুর আব্দুল গনি ও তার স্ত্রী ফাতেমা বেগমের মধ্যে দীর্ঘ দিন থেকে ঝগড়া বিবাদ চলে আসছিল।

ঘটনা স্থলে থাকা সহকারী পুলিশ সুপার মোহাম্মদ মাসুদ আলম জানান, আব্দুল গনি তার ৩ শিশু কন্যাকে হত্যার পর মেয়েদের এক মামাকে ফোন করে হত্যার খবর দিয়ে পালিয়ে যায়। এর পর স্থানীয় লোকজন ছুটে এসে পুলিশ কে খবর দেয়।