চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কক্সবাজারে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

কক্সবাজারের চকরিয়ায় ঢেমুশিয়া জমিদারপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই নিহত হয়েছে। নিহতের নাম আবুল কাশেম প্রকাশ বদি আলম (৫৫)। নিহত ও ঘাতক দুজনেই ঢেমুশিয়া জমিদারপাড়া মৃত নুরুল হকের ছেলে।

বিজ্ঞাপন

গতকাল শনিবার এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার উপকূলীয় এলাকার ঢেমুশিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের জমিদার পাড়া এলাকায় দুই ভাই মনির উদ্দীন ও শফি উদ্দীনের মাঝে বসতভিটার চলাচল পথের জায়গা-জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল।

বিজ্ঞাপন

স্থানীয় ইউপি সদস্য আবদুল হামিদ শনিবার সন্ধ্যার দিকে তাদের দুই ভাইয়ের মধ্যে সৃষ্ট বিরোধ মীমাংসা করেন। পরে তাদের দু’জনের মধ্যে আবারও তর্কবিতর্ক শুরু হয়।

ঘটনার এক পর্যায়ে তাদের বড় ভাই বদি আলম ছোট ভাইদের ঝগড়া মীমাংসা করতে যান। তাদের কথা কাটাকাটির এক পর্যায়ে ছোট ভাই মনির উদ্দীন তার হাতে থাকা লাঠি দিয়ে তার বড় ভাই বদি আলমের মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। হাসপাতালে নেয়ার পথেই তারাপটিয়া নামক স্থানে আহত বদি আলমের মৃত্যু হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা হয়েছে বলেও জানান তিনি।