চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘ওয়ান্ডার ওম্যান’কে টপকাতে পারবেন প্রিয়াঙ্কা?

‘ওয়ান্ডার ও​ম্যান’ গ্যাল গ্যাডটকে টপকাতে পারবেন প্রিয়াঙ্কা চোপড়া আর তার নতুন ছবি ‘বেওয়াচ’? এ নিয়ে বেশ গুঞ্জন যাচ্ছে। কারণ আগামী ২ জুন ভারতে মুক্তি পাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়ার ‘বেওয়াচ’ ছবিটি। অন্যদিকে একই দিনে বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে গ্যাল গ্যাডটের ‘ওয়ান্ডার ওমেন’ ছবি। তাই জনপ্রিয়তার দৌড়ে কে এগিয়ে থাকবেন, তা নিয়ে আলোচনা শুরু হয়ে গেছে।

বিজ্ঞাপন

‘বেওয়াচ’ ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া একজন ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন। তার সঙ্গে সহশিল্পী আছেন ডোয়াইন জনসন, জ্যাক এফ্রন প্রমুখ। ছবিটি নিয়ে প্রচারণাও একেবারে কম হয়নি। যুক্তরাষ্ট্রে গিয়েও প্রচারণা চালিয়েছেন প্রিয়াঙ্কা। এছাড়া বিভিন্ন ম্যাগাজিন, ফ্যাশন শো, সাক্ষাৎকার সব জায়গাতেই সমান তালে প্রচারণা চালিয়ে গেছেন প্রিয়াঙ্কা। তাই সে এখন আর্ন্তজাতিক ভাবে বেশ খ্যাতিসম্পন্ন হয়ে উঠেছে। অন্যদিকে নিজ দেশ হিসেবে ভারতে খানিকটা সাপোর্ট প্রিয়াঙ্কা আশা করতেই পারেন।

অন্যদিকে ‘ওয়ান্ডার ওমেন’ ছবিতে গ্যাল গ্যাডট অভিনয় করেছেন একজন সুপারহিরোর চরিত্রে। বেশির ভাগ ছবিতে সুপারহিরো চরিত্রে পুরুষ শিল্পীকে দেখতে পেলেও, এবার তার ব্যাতিক্রম হলো। গ্যাল গ্যাডটের অনবদ্য অভিনয় মুগ্ধ হবেন অনেকেই। তার রোমাঞ্চকর অভিনয়ের সাথে দর্শক আবারও পরিচিত হবেন এই ছবির মাধ্যমে। তাই এবার দেখার পালা জনপ্রিয়তার দৌড়ে তারা কে কাকে টপকাতে পারেন! ইন্ডিয়ান এক্সপ্রেস।