চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ওয়েব সিরিজে জুটি বাঁধলেন তানভীর-তিশা

গোলাম কিবরিয়া তানভীর ও নুসরাত ইমরাজ তিশার পরিচয় একযুগ ধরে। দুজনের মধ্যে ভালো বন্ধুত্ব। নাটকে একাধিকবার একসঙ্গে কাজ করেছেন তারা। এবার অনলাইন প্ল্যাটফর্মের জনপ্রিয় মাধ্যমে ওয়েব সিরিজে প্রথমবার জুটি বেঁধে কাজ করলেন তানভীর-তিশা।

বিজ্ঞাপন

বর্তমানে ওয়েব সিরিজটি শুটিং চলছে, নাম ‘ইটারনাল গিফট’; চিত্রনাট্য ও পরিচালনা করছেন নজরুল ইসলাম বেলগির। নির্মাতা জানালেন, এক জুটি ৮-৯ বছর ধরে প্রেম করছে। তাদের মধ্যকার নানা ঘটনা নিয়ে এগোবে গল্প। এককথায় সিস্টেম্যাটিক প্রেমিক-প্রেমিকার গল্পে নির্মিত হচ্ছে ‘ইটারনাল গিফট’।

অভিনেতা তানভীর অনেকগুলো দর্শকপ্রিয় নাটকে কাজ করেছেন। একটি বেসরকারি চ্যানেলে প্রচার হওয়া ‘খলনায়ক’ সিরিয়াল তাকে নতুন করে পরিচিতি দিচ্ছে। এই শিল্পী প্রথমবার ওয়েব সিরিজে কাজ করলেন। বললেন, ওয়েব ভালো বাজেট থাকে। কাজে কোনো তাড়াহুড়া থাকে না। ভালো কাজের ইনটেনশন থাকে। প্রথমবার ওয়েব সিরিজে কাজ করে আমার এমনই মনে হয়েছে।

নুসরাত ইমরোজ তিশা এর আগে ‘কুয়াশা’ নামে একটি ওয়েব সিরিজে কাজ করেছেন। নতুন এই কাজটি নিয়ে বললেন, ওয়েব সিরিজের গল্প প্রেম ও সংগীত নির্ভর। গল্পের ভিত্তি বেশ মজবুত। কাজটি অন্য রকম মনে হয়েছে বলেই করছি। তাছাড়া ওয়েব সিরিজ এখন বেশ জনপ্রিয়। সবমিলিয়ে দর্শকের ভালো লাগবে এটাই প্রত্যাশা।

জানা গেছে, তানভীর-তিশা ছাড়াও ‘ইটারনাল গিফট’ ওয়েব সিরিজের অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, শিল্পী সরকার অপু প্রমুখ। মোট ৭ পর্বে নির্মিত হচ্ছে ওয়েব সিরিজটি। প্রতি পর্বের ব্যপ্তিকাল ২০ মিনিটের মতো। শিগগির এটি বায়স্কোপে প্রকাশ করা হবে।