চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ওমর সানির ‘জোশ আড্ডা’য় নিরব

চিত্রনায়ক ওমর সানি ও নিরব দুজনেই চলচ্চিত্রের মানুষ। তাদের পরিচয় প্রায় এক দশক। মজার ব্যাপার হচ্ছে, এখনও একসঙ্গে কোনো ছবিতে কাজ করেননি তারা। তবে বিভিন্ন অনুষ্ঠানে ওমর সানি ও নিরবকে একসঙ্গে পাওয়া যায়। এবারও ওমর সানির সঙ্গে একটি টেলিভিশন অনুষ্ঠানে দেখা যাবে নিরবকে।  

বিজ্ঞাপন

এর আগে ‘সবজান্তা হাতেম তাই’ নামে একটি অনুষ্ঠানে ওমর সানির উপস্থাপনায় অতিথি হিসেবে গিয়েছিলেন নিরব। এছাড়া অসংখ্য স্টেজ শোতে দুজনে পারফর্ম করেছেন। নতুন করে ‘জোশ আড্ডা’ নামের একটি অনুষ্ঠানে ওমর সানির অতিথি হিসেবে হাজির হলেন নিরব।

বুধবার (২৭ মার্চ) রাজধানীর উত্তরার একটি শুটিং বাড়িতে সেট নির্মাণ করে ‘জোশ আড্ডা’র চিত্রায়ন সম্পন্ন হয়েছে। সেখানে ওমর সানি ও নিরবের ‘জোশ আড্ডা’ জমে ওঠে।

নিরব চ্যানেল আই অনলাইনকে বলেন, ক্যামেরার সামনে আমরা আড্ডাই দিয়েছি। আসলেই জোশ লেগেছে। অনেকদিন পর সানি ভাইয়ের উপস্থপনায় কোনো অনুষ্ঠানে হাজির হলাম। আমার বিশ্বাস দর্শকরা ‘জোশ আড্ডা’র এ পর্বটি উপভোগ করবেন।

ওমর সানির ‘জোশ আড্ডা’তে নিরব তার ক্যারিয়ার, কাজ নিয়ে কথা বলেছেন। বিশেষ করে অনুষ্ঠানে বড় একটা সময় নিরব আলাপ করেছেন তার মালয়েশিয়ান ছবি ‘বাংলাশিয়া’র সাফল্য নিয়ে। জানিয়েছেন, কীভাবে এ ছবির সঙ্গে নিজেকে জড়িয়েছেন।

আরও বলেছেন, মালয়েশিয়ার মতো দেশে বাংলাদেশে নায়ক হিসেবে নিরবকে দর্শক কতোটা গ্রহণ করেছে। এছাড়া ওই দেশের ছবির বাজার, দর্শকদের প্রতিক্রিয়া সবকিছু জোশ আড্ডা’য় জানিয়েছেন।

‘জোশ আড্ডা’ প্রযোজনা করছেন আফতাব বিন তমিজ। শিগগির একটি বেসরকারি চ্যানেলে ওমর সানির উপস্থপনায় ‘জোশ আড্ডা’র প্রায় এক ডজন পর্ব প্রচারিত হবে। নিরব ছাড়াও ‘জোশ আড্ডা’তে ওমর সানির অতিথি হিসেবে ভিন্ন ভিন্ন পর্বে পাওয়া যাবে অনন্ত জলিল, বর্ষা, রোজিনা, তাসকিন, ইমন, রেসি, তাহনা তাসনিয়া, মৌসুমিসহ অনেককে।