চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দ্রুত ওজন ঝরাতে হবে শ্রদ্ধাকে

‘হাসিনা পার্কার’ ছবিতে দাউদ ইব্রাহীমের বোনের চরিত্রে অভিনয়ের খাতিরে ৯ কেজি ওজন বাড়াতে হয়েছে শ্রদ্ধা কাপুরকে। যতটুকু বাড়িয়েছেন সেটা আবার খুব দ্রুতই ঝরিয়ে ফেলতে হবে শ্রদ্ধাকে। প্রভাসের বিপরীতে ‘সাহো’ ছবির শুটিং শুরুর আগেই বাড়তি এই ওজন ঝরাতে হবে শ্রদ্ধাকে।

তিন ভাষায় তৈরি হবে শ্রদ্ধা এবং প্রভাশের ছবি ‘সাহো’। তেলেগু, তামিল এবং হিন্দি এই তিন ভাষায় দেখা যাবে ছবিটি। ছবির জন্য অবশ্য প্রথম পছন্দ ছিলেন আনুশকা শেঠি। তাকেও অনেকখানি ওজন ঝরাতে বলা হয়েছিল খুব অল্প সময়ের মাঝে। এত কম সময়ের মাঝে ওজন ঝরানো সম্ভব হবে না বলে জানিয়ে দিয়েছেন তিনি। তাই তার পরিবর্তে শ্রদ্ধা কাপুরকে নেয়া হয়েছে এবং দ্রুত ওজন ঝরিয়ে ফিট হতে বলা হয়েছে ছবির জন্য।

অবশ্য ‘সাহো’ ছবির টিম জানিয়েছে যে শ্রদ্ধা কাপুরের জন্য দ্রুত ওজন ঝরানো খুব বেশি কঠিন হবে না। বাড়তি ওজনের চাইতেও আরও কিছুটা কমিয়ে টোনড ফিগার তৈরি করতে হবে শ্রদ্ধাকে। প্রভাসের সঙ্গে অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে হবে বলেই নাকি ফিগারের বিষয়টিকে বেশি গুরুত্ব দিচ্ছেন নির্মাতা।

শ্রদ্ধা অবশ্য প্রথমে ‘সাহো’ ছবির জন্য অনেক বড় অংকের অর্থ হেঁকেছিলেন। তবে তার ‘ওকে জানু’ ফ্লপ হওয়ার পরে তিনি নিজের মূল্য কমিয়ে রাজি হয়েছেন ছবির জন্য। শ্রদ্ধার ‘হাসিনা পার্কার’ ছবিটি মুক্তি পাবে ১৮ আগস্ট। ডেকান ক্রনিকল।