চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঐক্যফ্রন্ট নির্বাচন বানচাল করতে পারবেনা: আব্দুর রাজ্জাক

আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক বলেছেন, জাতীয় ঐক্যফ্রন্ট বিএনপিকে সাথে নিয়ে আন্দোলন সংগ্রাম করে নির্বাচন বানচাল করতে পারবে না। যতই তার চেষ্টা করুক না কেন তা কোনদিন সফল হবে না। বিএনপি যদি নির্বাচনে অংশগ্রহণ না করে, তবে তাদের অবস্থা হবে মুসলিম লীগের মত। এদেশে তাদের কোন অস্তিত্বই থাকবে না।

বিজ্ঞাপন

সোমবার বিকেলে টাঙ্গাইলের মধুপুর কলেজ মাঠে উপজেলা চেয়ারম্যান সরোয়ার আলম আবুর গণসংবর্ধনা অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

বিজ্ঞাপন

ড. আব্দুর রাজ্জাক বলেন, ঐক্যফ্রন্টে যে কয়টি দল রয়েছে সেগুলো খুব ছোট ছোট দল। বাংলাদেশের জনগণের কাছে তাদের কোন গ্রহণযোগ্যতা নেই।

খালেদা জিয়াকে প্যারোলে মুক্তি দেয়ার বিষয়ে তিনি বলেন, খালেদা জিয়াকে প্যারোলে মুক্তির দেয়ার আওয়ামী লীগ সরকারের কোন সুযোগ নেই। তাকে মুক্তি বা খালাস দেয়া আইনের বিষয়। উচ্চ আদালত যদি মনে করেন খালেদা জিয়াকে প্যারোলে মুক্তি দেবে সেক্ষেত্রে তিনি তার কোন আত্মীয়স্বজন অসুস্থ থাকলে দু-একদিনের জন্য মুক্তি দিতে পারে। অথবা খালেদা জিয়া যদি অসুস্থ হন তিনি যদি চিকিৎসার জন্য বিদেশ চলে যাবেন তাহলেও তাকে প্যারলে মুক্তি দেয়া হতে পারে।

থানা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন মনির সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইনলাম, মধুপুর উপজেলা চেয়ারম্যান সরোয়ার আলম আবু, পৌর মেয়র মাসুদ পারভেজ প্রমুখ।