চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এবার সানির ৬ উইকেট, জয়ে ফিরল দোলেশ্বর

কারাবাস থেকে জামিনে মুক্ত হয়েই আরাফাত সানি নেমেছিলেন ঢাকা প্রিমিয়ার লিগ খেলতে। প্রথম ম্যাচেই ৫ উইকেট তুলে হন জয়ের নায়কও। পরের ম্যাচগুলোতেও নিয়মিত উইকেট নিয়েছেন। এবার আগের সব সাফল্য ছাপিয়ে গেলেন। সোমবার ৬ উইকেট নিয়েছেন প্রাইম দোলেশ্বরের এ বাঁহাতি স্পিনার। জয়ে ফিরেছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবও।

বিজ্ঞাপন

প্রিমিয়ার লিগের অষ্টম রাউন্ডের ম্যাচে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবকে ১১৯ রানের বড় ব্যবধানে হারিয়েছে দোলেশ্বর। আর টানা অষ্টম হার দেখেছে ভিক্টোরিয়া। ৩৪০ রানের বড় লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে ২২০ রানে গুটিয়ে গেছে তারা।

বিকেএসপির তিন নম্বর মাঠে ৯.৫ ওভার বল করে ৫৬ রানে ৬ উইকেট নেন সানি। ক্যারিয়ার সেরা বোলিংয়ের দিনে ইনিংসের দ্বিতীয় ওভারে আক্রমণে আসেন, ভিক্টোরিয়ার প্রথম তিন উইকেটই যায় এই অর্থোডক্স স্পিনারের ঝুলিতে। পরে আরো তিনটি। শেখ জামাল ধানমন্ডি ক্লাবের স্পিনার আব্দুর রাজ্জাককে টপকে লিগের সর্বোচ্চ উইকেট শিকারি এখন সানি। ৮ ম্যাচে তার উইকেট ২২টি। ৭ ম্যাচে রাজ্জাকের ২১টি।

বিজ্ঞাপন

আব্দুল মাজিদের সেঞ্চুরি (১১৬) ও শ্রীলঙ্কান অলরাউন্ডার চতুরাঙ্গা ডি সিলভার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে (৪৩ বলে ৬৪) ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৩৩৯ রানের বিশাল সংগ্রহ দাঁড় করায় দোলেশ্বর।

মাহবুবুল আলম ও মোহাম্মদ আরাফাত নেন দুটি করে উইকেট। একটি করে উইকেট নেন মইনুল ইসলাম ও সালেহীন সাদ।

জবাবে ৪৫.৫ ওভারে অলআউট হয় ভিক্টোরিয়া। আরাফাত সানির ঘূর্ণি জাদুতে ৩৯ রানে চার উইকেট হারায় তারা। পঞ্চম উইকেটে প্রতিরোধ গড়েন শফিউল হায়াত ও মইনুল ইসলাম। দুই ব্যাটসম্যানই ফিফটির দেখা পান। ৯৬ রানের জুটিটি ভাঙে শফিউল ৬৬ এর ঘরে রান আউটে কাটা পড়লে। পরে আর লড়াই করতে পারেনি ভিক্টোরিয়া। ৬৪ রান করে মইনুল বিদায় নিলে থেমে যায় ভিক্টোরিয়ার ইনিংস।

আরাফাত সানির দিনে একটি করে উইকেট নেন চতুরাঙ্গা ডি সিলভা, এনামুল হক ও মার্শাল আইয়ুব।