চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এবার রাজবাড়ীতে স্কুলছাত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা

রাজবাড়ী সদর উপজেলার পাচুরিয়া ইউনিয়নের খোলাবাড়িয়া গ্রামের জুলি আক্তার নামে ৯ম শ্রেণীর এক ছাত্রীর গায়ে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার এ ঘটনায় রাজবাড়ী সদর থানায় ওই ছাত্রীর বাবা ফজলুর রহমান বাদী হয়ে প্রতিবেশি শিল্পী বেগমসহ অজ্ঞাত ৪ জনের নামে মামলা দায়ের করেছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ছাত্রীর ঢাকা বিশ্ববিদ্যালয় পড়ুয়া ভাই সোহেল ব্যাপারী এবং মামলার এজাহার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার দুপুর বারোটার দিকে চারজন বোরকা পরিহিত ব্যক্তি জুলিকে বাড়ির বারান্দা থেকে মুখ বেঁধে পাশের একটি পাটক্ষেতে নিয়ে যায়। তারপর শরীরের আগুন ধরিয়ে দেয়ার চেষ্টা করে। জুলির চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসলে পালিয়ে যায় তারা। আগুনে জুলির গায়ের জামা পুড়ে যায়।

ছাত্রীর বাবা ফজলুর রহমান বলেন, আমার মেয়ের কাছে প্রতিবেশি শিল্পী বেগম কিছু দিন ধরে দুই লাখ টাকা দাবি করে আসছিল। টাকা দিতে না পারায় ঈদের পর দিন চার জন বোরকা পরা লোক এসে মুখ বেধে তাকে বাড়ির পাশে পাটক্ষেতে নিয়ে যায়। তারপর আমার মেয়ের গায়ে আগুন লাগিয়ে দেয়। চিৎকার শুনে প্রতিবেশিরা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। এতে শরীর না পুড়লেও গায়ের জামা পুড়ে গেছে।

রাজবাড়ী পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি ঘটনাস্থল পরিদর্শন করে জানান, এ ঘটনায় রাজবাড়ী সদর থানায় একটি মামলা হয়েছে। স্পর্শকাতর এ বিষয়টি নিয়ে পুলিশের দু’টি টিম কাজ করছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।