চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এবার যান্ত্রিক ত্রুটিতে ৩ ঘণ্টা পর উড়ল ইউএস-বাংলার ফ্লাইট

এবার যান্ত্রিক ত্রুটির কারণে সঠিক সময়ে কক্সবাজার বিমানবন্দর ছাড়তে পারেনি ইউএস-বাংলার একটি ফ্লাইট। শুক্রবার বেলা পৌনে ২টায় ফ্লাইট ছাড়ার কথা থাকলেও মেরামত শেষে নির্ধারিত সময়ের তিন ঘণ্টা পর বিকেল ৫টা ১০ মিনিটে ফ্লাইটটি ঢাকার উদ্দেশে কক্সবাজার বিমানবন্দর ত্যাগ করেছে।

এর আগে দুপুর দেড়টার দিকে কক্সবাজার বিমানবন্দরে অবতরণ করে ইউএস-বাংলার এই এসটু-এজেডি ফ্লাইট। এরপরই ফ্লাইটটির যান্ত্রিক ত্রুটি ধরা পড়ে।

কক্সবাজার বিমান বন্দরের ম্যানেজার একেএম সাইদুজ্জামান জানান: ঢাকা থেকে যাত্রী নিয়ে ইউএস-বাংলার একটি ফ্লাইট দেড়টার দিকে কক্সবাজার বিমান বন্দরে পৌঁছে। এরপর দুপুর ২টায় ফ্লাইটি ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়ার কথা থাকলেও যান্ত্রিক ত্রুটি দেখা দেয়ায় আর যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে ছেড়ে যেতে পারেনি। পরে ঢাকা থেকে একদল ইঞ্জিনিয়ার গিয়ে বিমানটি মেরামত করে। তারপর বিকেল সোয়া ৫টার দিকে যাত্রী নিয়ে পুনরায় বিমানটি ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।

এ বিষয়ে কক্সবাজার বিমানবন্দরে ইউএস-বাংলার কাউন্টারে কর্মকর্তা নকিবের সঙ্গে কথা বলতে চাইলে তিনি এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।

ওই কর্মকর্তা ঢাকা অফিসের একটি মোবাইল নম্বর দিয়ে ওই নম্বরে যোগাযোগ করতে বলেন। কিন্তু ওই নম্বরে কয়েকবার ফোন করা হলেও কেউ ফোন রিসিভ করেনি। তবে নাম প্রকাশ্যে অনিচ্ছুক ইউএস-বাংলার কাউন্টারের এক কর্মকর্তা বলেন, বিমানটি ১৬৪ জন যাত্রী বহনে সক্ষম। যান্ত্রিক ত্রুটির কারণে সাময়িকঅসুবিধা হয়েছিল। পরে ত্রুটি মেরামত শেষে ১১৫ জন
যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে বিমানটি উড়াল দেয়।

এর আগে গত ২৬ সেপ্টেম্বর কক্সবাজারগামী ইউএস-বাংলার বিমানের সামনের চাকায় সমস্যা দেখা দেয়ার কারণে সেটি কক্সবাজার ল্যান্ড করতে না পেরে পুনরায় ফিরে গিয়ে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে অবতরণ করে।

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail