চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এন্ড্রু কিশোরের কণ্ঠে সৈয়দ শামসুল হকের অপ্রকাশিত গান

ঈদের দিন বিকেল ৫টা ৪০ মিনিট থেকে চ্যানেল আইয়ে গাইবেন কালজয়ী শিল্পী এন্ড্রু কিশোর…

বাংলা চলচ্চিত্রের গানের ইতিহাসে অন্যতম জনপ্রিয় শিল্পী এন্ড্রু কিশোর। টানা কয়েক দশক ধরে গান গেয়ে দর্শকপ্রিয়তার শীর্ষস্থান দখল করে আছেন তিনি। প্রথম বারের মতো চ্যানেল আইতে আয়োজন করা হয়েছে এন্ড্রু কিশোরের একক সঙ্গীতানুষ্ঠান। ঈদের দিনের এই অনুষ্ঠানে সৈয়দ সামসুল হকের অপ্রকাশিত একটি গান গেয়ে চ্যানেল আই মাতাবেন এন্ড্রু কিশোর।

মৃত্যুর ক’দিন আগে হাসপাতালের কেবিনে কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরকে অপ্রকাশিত কিছু গানের দায়িত্ব দিয়ে যান সৈয়দ শামসুল হক। আর গানগুলোয় সুর করার কথা বলে যান আলম খানকে। দায়িত্ব কাঁধে তুলে নিয়ে আলম খান ও এন্ড্রু কিশোর তার অপ্রকাশিত গানগুলো শ্রোতাদের কাছে পৌঁছে দেয়ার উদ্যোগ নেন। এই গানগুলোর মধ্যে একটি হলো ‘ফুলের গন্ধের মতো থেকে যাব তোমার রুমালে…রূপের গন্ধের মতো তোমাদের শান্ত সন্ধ্যাকালে…থেকে যাব তোমার রুমালে’। গানটি ঈদের দিন বিকেলে চ্যানেল আইয়ে এন্ড্রু কিশোরের কণ্ঠে শুনতে পারবেন শ্রোতারা।

বিজ্ঞাপন

‘ফুলের গন্ধের মতো থেকে যাব তোমার রুমালে’ ছাড়াও এন্ড্রু কিশোর আরও গাইবেন ‘কতো রঙ্গ জানো রে মানুষ’, আমি এই কূল নদীর তুমি ঐ কূল, ‘একটা গোলাপ ছুঁয়ে দিয়ে হাতে নিয়ে’, ‘দুধে আলতা বদন তোমার’, ‘ফুলের গন্ধের মতো’ গানগুলো।

ঈদের দিন বিকেল ৫টা ৪০ মিনিটে চ্যানেল আইয়ে গান শোনাবেন কালজয়ী এই শিল্পী। আফসানা মিমির উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন অনন্যা রুমা।

এই অনুষ্ঠানটি ছাড়াও অনন্যা রুমার পরিচালনায় এবারের ঈদে চাঁদ রাত থেকে প্রচার হবে ‘ফিডব্যাক’-এর গাওয়া ‘ও মোর রমজানের রোজার শেষে, এলো খুশির ঈদ’। নতুন আঙ্গিকে নতুন ভাবে ফিডব্যাকের শিল্পীরা গেয়েছে গানটি।