চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

একই সেটআপে আবারও আসিফ-কর্ণিয়া

দুজন দুই প্রজন্মের শিল্পী। তবে দুই প্রজন্মের দুজনের সংগীত রসায়ন জমে উঠেছে বেশ। মাত্র নয় মাসের ব্যবধানে আবারো ডুয়েট গাইছেন আসিফ আকবর এবং ‘পাওয়ার ভয়েস’ কর্ণিয়া।

গানের সঙ্গে থাকছে ভিডিও। গীতিকার, সুরকার, সংগী পরিচালক কিংবা মিউজিক ভিডিও নির্মাতা সব গত গানের কুশীলবরাই থাকছেন। এমনকি গানটির প্রযোজনা প্রতিষ্ঠানও থাকছে একই। ধ্রুব মিউজিক স্টেশন। এক। গানের শিল্পী এক। ভিডিও পরিচালক এক। প্রযোজনা প্রতিষ্ঠানও এক।  শুধু গান, ভিডিওর লোকেশন  এবং ভিডিওর গল্পটা ভিন্ন।

২০১৭ তে আসিফ আকবর ও কর্ণিয়া জুটির ‘কি করে তোকে বোঝাই’ ইউটিউবে অবমুক্ত হয় ভিডিওসহ। যার ভিউ ছাড়িয়েছে এক কোটির বেশিবার। লাইক প্রায় ৬৭ হাজার। এবারের দুজনের গানের শিরোনাম ‘একবার ছুঁয়ে যা হৃদয়’। গতবারের মত এবারের গানটি লিখেছেন মেহেদী হাসান লিমন, সুর করেছেন নাজির মাহমুদ আর সংগীতায়োজন করছেন মুশফিক লিটু। গানের ভিডিও নির্মাণ করছেন ‘দেশা’, ‘পাষাণ’ খ্যাত নির্মাতা গানটির ভিডিও নির্মান করেছিলেন সৈকত নাসির।

আসিফ আকবর এ প্রসঙ্গে বলেন, কর্ণিয়া গলার একটি আলাদা জোর আছে। ওর সঙ্গে প্রথম গানটি শ্রোতা এবং দর্শক দারুন ভাবে নিয়েছে। তারই ধারাবাহিকতায় এই গান। আশা করি, আগের মত শ্রোতা উষ্ণতা মিলবে।’

কর্ণিয়া বলেন, আসিফ ভাইয়ের সঙ্গে গান করা আমার কাছে স্বপ্ন পূরণের একটি ধাপ। আবারও তার সঙ্গে দ্বৈত করছি। এটি দারুন ভালো লাগা। এটিও প্রথম গানের মত ভালোবাসা পাবে বিশ্বাস করি।’

৩১ মে ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হবে গানটি।

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail