চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

একই মঞ্চে শাকিব-অপু!

ব্যক্তিগত ঝামেলার কারণে বহুদিন একসঙ্গে দেখা যায়নি ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের তুমুল জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাসকে। তবে রবিবার দুপুর তিনটা পাঁচ মিনিটে চ্যানেল আইয়ের পর্দায় একই মঞ্চে পারফর্ম ও পুরস্কার নিতে দেখা যাবে এই জুটিকে!

বিজ্ঞাপন

ঢাকাই চলচ্চিত্রের সবচেয়ে তারকাবহুল মিলন মেলা ছিলো গত ৫ এপ্রিল। কারণ এদিন ছিলো দেশের সবচেয়ে পুরাতন ও ঐতিহ্যবাহী চলচ্চিত্র সাংবাদিকদের সংগঠন ‘বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি’ (বাচসাস)-এর ৫০ বছর পূর্তি অনুষ্ঠান। আর এবার বাড়তি আনন্দ যোগ করেছিলো বাচসাস পুরস্কার ২০১৪-১৮!

আর বাচসাসের মঞ্চ থেকেই সেরা অভিনেতা ও অভিনেত্রীর পুরস্কার নিতে দেখা যাবে শাকিব খান ও অপু বিশ্বাসকে। ২০১৭ সালের ছবি ‘সত্তা’র জন্য শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার নিয়েছেন শাকিব খান, এদিকে একই বছর ‘রাজনীতি’ ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার নিয়েছেন অপু বিশ্বাস।

পুরস্কার নেয়া ছাড়াও বাচসাসের মঞ্চে দুজনকেই পারফর্ম করতে দেখা যাবে বলেও জানান বাচসাসের বর্তমান সভাপতি আবদুর রহমান। তবে তারা পারফর্ম করবেন আলাদা আলাদা অ্যাপিসোডে!

অনুষ্ঠানটি ৫ এপ্রিল হলেও দেশের দর্শকরা তারাময় ঝলমলে অনুষ্ঠানটি দেখতে পারবেন রবিবার (২৮ এপ্রিল) দুপুর ৩টা ৫মিনিটে চ্যানেল আইয়ের পর্দায়। বাচসাস পুরস্কারের ৩৯তম আসরের নিবেদক কিউট। বাচসাস সুবর্ণজয়ন্তী উৎসব সহযোগিতায় মেরিল মিল্ক সোপ বার।