চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঋষি কাপুর সুস্থ, শিগগির ফিরবেন ভারতে

প্রায় একবছর নিউইয়র্কে ক্যানসারের চিকিৎসা নেয়ার পর ঋষি কাপুর জানিয়েছেন তিনি সুস্থ হয়েছেন এবং শিগগির ভারত ফিরবেন।

ভারতীয় গণমাধ্যম মিররকে তিনি বলেন, ‘আমি আগস্টের শেষে ফেরার চেষ্টা করছি, বাকিটা নির্ভর করছে ডাক্তার এবং হাসপাতালের অনুমতি পাওয়ার ওপরে। আমি সুস্থ হয়ে উঠেছি এবং আমার শরীর এখন ভালো লাগছে। আশা করছি ১০০% সুস্থ অবস্থায় ফিরতে পারবো।’

৪ সেপ্টেম্বর এই অভিনেতার জন্মদিন। তিনি আশা করছেন আগস্টের শেষ সপ্তাহেই ভারতে ফিরে আসবেন। জন্মদিনটা ভারতেই করার ইচ্ছা তার। ঋষি কাপুরের কাছের একটি সূত্র জানিয়েছে ঋষি কাপুর এখন ১০০% ক্যানসার মুক্ত। তিনি দেশে এসে প্রিয়জনদের সঙ্গে জন্মদিন পালন করতে চান। তবে তাকে মাঝে মাঝে নিয়মিত চেকআপের জন্য আমেরিকা যেতে হবে। তিনি এখন নিজের পছন্দের সব ধরণের খাবার খেতে পারছেন এবং সব যায়গায় যেতে পারছেন।

২০১৮ সালের সেপ্টেম্বর মাসের শেষের দিকে হঠাত্‍ জানা গিয়েছিল চিকিৎসা করাতে ছেলে ও স্ত্রীর সঙ্গে নিউ ইয়র্ক যাবেন ঋষি কাপুর। চিকিৎসা চলাকালীন সময়ে তার মা কৃষ্ণা রাজ কাপুরের মৃত্যু হয়। সেই সময়েও ভারতে ফিরতে পারেননি ঋষি কাপুর, নিতু সিং এবং রণবীর কাপুর। প্রথমে ঋষি কাপুরের অসুস্থতার বিষয়ে জানানো না হলেও পরে জানা যায় ক্যানসারের সঙ্গে লড়ছেন এই অভিনেতা। এরপর বলিউডের একাধিক তারকা নিউইয়র্কে গিয়ে তার সঙ্গে দেখা করে আসেন।

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail