চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঈদে সিএমভি’র ব্যানারে ১০ নাটক

অডিও গান আর মিউজিক ভিডিও তো থাকছেই, এবারের ঈদ উৎসবের বাড়তি চমক হিসেবে সিএমভি’র ব্যানারে থাকছে তারকাবহুল ১০ নাটকের চমক! যে নাটকগুলোতে অভিনয় করেছেন সময়ের সবচেয়ে জনপ্রিয় তারকারা। এরমধ্যে রয়েছেন অপূর্ব, মেহজাবীন, আফরান নিশো, তানজিন তিশা, জোভান, টয়া, আখম হাসান, নাদিয়া আহমেদ, ইরফান সাজ্জাদ, সাফা কবির, তৌসিফ মাহবুব প্রমুখ।

বিজ্ঞাপন

সিএমভি জানায়, ঈদের দিন থেকে তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হবে নাটকগুলো। এরমধ্যে রয়েছে সাজ্জাদ সনির পরিচালনায় ‘খুঁজি তোমায়’। এতে অভিনয় করেছেন আফরান নিশো ও তানজিন তিশা। ‘তুমি ভালো থেকো’ নির্মাণ করেছেন মেহেদী হাসান জনি। অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও সাফা কবির।

জোভান ও টয়ার নাটক ‘৪২’। এটি নির্মাণ করেছেন রাইসুল তমাল। অপূর্ব-মেহজাবীনের নাটক ‘মেঘের বাড়ি যাবো’ নির্মাণ করেছেন বি ইউ শুভ। সজীব মাহমুদের ‘ফুলপুর ব্রিজ’-এ অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও সাফা কবির। জোভান ও শার্লিন ফারজানাকে নিয়ে এহসানুল হক নির্মাণ করেছেন ‘চিলেকোঠার বাদশাহ’। ‘এক ব্যাগ টাকা’য় দেখা যাবে আখম হাসান ও নাদিয়াকে। এটি নির্মাণ করেছেন সজীব চিশতি।

এর বাইরেও সিএমভি’র ব্যানারে প্রকাশ পাচ্ছে ভিকি জাহেদের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ছায়া’। এতে অভিনয় করেছেন জোভান ও মুন।

সিএমভি’র কর্ণধার এসকে সাহেদ আলী পাপ্পু বলেন, ‘এই নাটকগুলোর বাইরে আরও কিছু নাটক যুক্ত হবে আমাদের ঈদ আয়োজনে। ঈদ আনন্দের সাতদিনই ধারাবাহিকভাবে এগুলো প্রকাশ করবো। আমরা চাই দর্শক-শ্রোতারা শুদ্ধ বাংলা গানের পাশাপাশি বৈচিত্রপূর্ণ নাটকেও নিজেদের আনন্দসময় খুঁজে পাক।’