চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঈদে সর্বত্রই ইমতু রাতিশ!

ঈদে ছোট ও বড় পর্দার সব আয়োজনে থাকছেন অভিনেতা ইমতু রাতিশ…

ঈদ আয়োজন বিনোদনের প্রত্যেক অঙ্গন সাজানো থাকে বর্ণিল অনুষ্ঠানের পসরায়। নাটক, সিনেমা, মিউজিক ভিডিও, সেলেব্রেটি টক শো, লাইভ কনসার্টসহ মজার মজার ওইসব অনুষ্ঠান দর্শকদের ঈদ উদযাপন আরও বাড়িয়ে দেয়। আসন্ন ঈদের এসব প্রতিটি মাধ্যমে থাকছেন ইমতু রাতিশ।

বিজ্ঞাপন

চ্যানেল আই অনলাইনকে এই তারকা জানালেন, তার কয়েক বছরের ক্যারিয়ারে এবারই প্রথম তিনি সিনেমা, নাটক, ওয়েব সিরিজ, উপস্থাপনা, মিউজিক ভিডিও, মডেলিং নিয়ে ঈদ আয়োজনের সব মাধ্যমে হাজির থাকছেন।

ইমতু রাতিশ বলেন, ‘আবার বসন্ত’ ছবি ঈদে মুক্তি পেতে যাচ্ছে। এ ছবিতে আমার চরিত্রটিও গুরুত্বপূর্ণ। গল্পের বিভিন্ন মোড়ে আমি কলকাঠি নাড়ি। ছবি দেখলেই দর্শক বুঝতে পারবেন। এছাড়া এই প্রথমবার ঈদে আমার সিনেমা মুক্তি পেতে যাচ্ছে।

এ তো গেল বড়পর্দায় উপস্থিতি। এবার ইমতু জানালেন তার ছোটপর্দায় ঈদের কাজের খবর। বললেন, ‘তোতলা জামাই’ এবং ‘ডাবল বিয়ে’ নামে ৭ পর্বের দুটি ধারাবাহিক ঈদ নাটকে কাজ করেছি। এছাড়া ‘এই তো বেশ আছি’ এবং ‘ওপারে বসন্ত’ নামে দুটি একঘন্টার নাটকে কাজ করেছি। তিনি বলেন, চারটি নাটকই দর্শকদের ভালো লাগার মতো নতুন কিছু আছে।

ইদানিং দর্শকরা নাটক সিনেমার বাইরে ওয়েব সিরিজও দেখছেন। ঈদের একটি ওয়েব সিরিজেও তিনি কাজ করেছেন। ইমতু বললেন, ‘জার্নি’ নামে একটি ওয়েব সিরিজে কাজ করেছি। ঈদে মুক্তির কথা আছে।

তিনি বলেন, এই ওয়েব সিরিজে আমি দুটি চরিত্রে অভিনয় করেছি। কাজটি খুব ভালো। মানহীন কাজ করিনি। ওয়েব সিরিজের বিষয়টি বেশ ভালো লাগছে। তাই করছি।

ঈদে বাড়তি আনন্দ যোগ করে গান ভিডিও। সেখানেও পাওয়া যাবে ইমতুকে। বললেন, একটি মিউজিক ভিডিও করছি। আজ (শুক্রবার) থেকে শুরু হবে শুটিং। ইমন খানের একসময়ের সাড়া জাগানো গান ‘আজও প্রতি রাতে ২’ আসছে। ওই গানের মডেল হচ্ছি। তিনি বলেন, আমি খুব বেশি মিউজিক ভিডিও করিনি। তবে ঈদের এই কাজটি আশা করছি ভালো হবে।

মডেল-অভিনেতা হিসেবে যতটা পরিচিত ইমতু, তারচেয়ে বেশি পরিচিত উপস্থাপক হিসেবে। আসন্ন ঈদে একাধিক লাইভ শো, টিভি উপস্থাপনাতে দেখা যাবে তাকে। ইতোমধ্যে চঞ্চল চৌধুরী ও শাহনাজ খুশিকে নিয়ে ‘রঙ্গরস’ নামের একটি অনুষ্ঠানের চিত্রধারণ করেছেন। আগামীতে ‘মামা ভাগ্নে’ নামের আরেকটি ঈদের অনুষ্ঠান করবেন তিনি।

ইমতু বলেন, ঈদের এখনও প্রায় দু-সপ্তাহ বাকি আছে। এরমধ্যে আরও কিছু কাজ করবো। তিনি বলেন, ঈদের অনুষ্ঠান হয় সাত দিনব্যাপী। প্রতিদিনই আমি কোনো না কোনো কাজের মাধ্যমে দর্শকদের সামনে আসবো। সবখানে মৌলিক আয়োজন নিয়ে আমি থাকবো। আমার অনেক বছরের ক্যারিয়ারে এবারই প্রথম ঈদ যে আমি সব মাধ্যমে কাজ করছি।