চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঈদে বড় পর্দায় আসছে ‘অবতার’

কর্তন ছাড়াই সেন্সর ছাড়পত্র পেল ‘অবতার’, আসছে ঈদে বড় পর্দায় ছবিটি মুক্তির পরিকল্পনা করছেন বলেন জানালেন পরিচালক মাহমুদ হাসান শিকদার।

চিত্রনায়িকা মাহিয়া মাহি, আমিন খান, মিশা সওদাগর, রাইসুল ইসলাম আসাদ, শিবা সানু, সুব্রত এবং নবাগত জে এইচ রুশো অভিনীত ছবিটি সম্প্রতি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে। এমন খবর জানিয়ে নির্মাতা বলেন, সেন্সরবোর্ড সদস্যরা ‘অবতার’ দেখে প্রশংসা করেছেন। মুক্তির অনুমতি যেহেতু পেয়েছি, ঈদেই ছবিটি মুক্তি দিতে চাই।

এ ছবির কাহিনী, চিত্রনাট্য, সংলাপ করেছেন পরিচালক মাহমুদ হাসান শিকদার নিজেই। ‘অবতার’ নির্মিত হয়েছে ‘সাগা এন্টারটেইনমেন্ট’-এর ব্যানারে। নির্মাতা বলেন, পুরোপুরি বাণিজ্যিক ঘরানার ছবি ‘অবতার’। এই ছবিতে নাচ, গান, ফাইট সবই থাকছে। আমাদের সমাজ বদলে দেয়ার মতো ‘অবতার’ এখন খুঁজে পাওয়া যায় না। এখানে সেটাই দেখানো হবে।

সেন্সর বোর্ডে খোঁজ নিয়ে জানা গেছে, সমকালীন অবক্ষয়ের বাস্তবতা নিয়ে নির্মিত ছবি অবতার। ছবির গানগুলোও বেশ মুগ্ধ করেছে। বিশেষ করে ‘রঙিলা বেবি’ শিরোনামের একটি আইটেম গান আছে যেখানে পারফর্ম করেছে মাহিয়া মাহি। নির্মাতার ধারণা করছে, এ গানটি মাহির ম্যাজিক মামনিকেও ছাড়িয়ে যেতে পারে।

‘অবতার’-এর সংগীত পরিচালনা করেছেন আহমেদ কিসলু, আহমেদ হুমায়ূন এবং কিশোর। গান লিখেছেন, শহীদুল্লাহ ফরায়েজী, তারিক তুহিন এবং পরিচালক মাহমুদ হাসান শিকদার নিজেই। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন ন্যান্সী, এসআই টুটুল, ঐশী, পুলক, সজল, জুঁই, মীম।

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail