চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঈদের দিন কেকা ফেরদৌসীর ‘পূরবী ঈদ আনন্দ’

ঈদের দিন সকাল ১০টা ৪০ মিনিটে চ্যানেল আইয়ের বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘পূরবী ঈদ আনন্দ’

দীর্ঘ একুশ বছর যাবত চ্যানেল আইতে প্রচার হয়ে আসছে বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘পূরবী ঈদ আনন্দ’। অনুষ্ঠানটির উপস্থাপনা ও পরিচালনার দায়িত্ব পালন করে আসছেন কেকা ফেরদৌসী। এবারও হচ্ছে না ব্যতিক্রম।

অনন্যা রুমার প্রযোজনায় অনুষ্ঠানের একুশ বছর উপলক্ষ্যে ঈদের জন্য নির্মিত ‘পূরবী ঈদ আনন্দ’-এর আয়োজনে আনা হয়েছে একটু ভিন্নতা। এবারের অনুষ্ঠানে দেখা যাবে ১২ জন প্রবীন অভিনেতা, অভিনেত্রী ও সাংবাদিক দম্পতিকে। তারা ছয়টি জুটিতে পরিণত হয়ে বিভিন্ন গেম শোতেও অংশগ্রহণ করবেন।

গেইম শোতে কীভাবে তারা প্রথম দ্বিতীয় এবং তৃতীয় হয়েছেন তা জানতে হলে চোখ রাখতে হবে চ্যানেল আইতে, ঈদের দিন সকাল ১০টা ৪০ মিনিটে। গেল মাসে চ্যানেল আইয়ের স্টুডিওতে অনুষ্ঠানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে জুটি বেঁধে অংশগ্রহণ করেন সৈয়দ হাসান ইমাম-লায়লা হাসান, রহমত আলী-ওয়াহিদা মল্লিকা জলি, ফরিদা পারভীন-গাজী আব্দুল হাকিম, তারিক আনাম খান-নিমা রহমান, রেবেকা সুলতানা-শফিউল্লাহ ও মানবজমিনের সাংবাদিক দম্পতি মতিউর রহমান চৌধুরী-মাহবুবা চৌধুরী।

অনুষ্ঠানটি প্রসঙ্গে কেকা ফেরদৌসী বলেন, ঈদে দর্শকের বিনোদনের কথা ভেবেই এবার একটু অন্যরকম গেম শো’র আয়োজন করেছি আমি। এবার যারা অংশ নিয়েছেন তারা সবাই প্রবীন। আশা করছি প্রবীন এই মানুষগুলোকে নিয়ে ‘পূরবী ঈদ আনন্দ’ অনুষ্ঠানটি দর্শকের মন জয় করবে।