চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঈদের দিনেও সড়কে লাশ

ঈদের দিনেও কয়েকটি জেলায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন শিশু-নারীসহ কয়েকজন। কুষ্টিয়া ও বগুড়ায় এদিন আলাদা আলাদা দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে মোট পাঁচজন।

কুষ্টিয়া
কুষ্টিয়ায় দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছে কমপক্ষে ৪ জন।

বুধবার দুপুরে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল নামক স্থানে একটি ট্রাক ও কুষ্টিয়াগামী একটি যাত্রীবাহী মহেন্দ্রর সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় মহেন্দ্রতে থাকা দুই যাত্রীর। নিহতরা হলেন কুষ্টিয়ার দৌলতপুরের সাহাবুল(১২), চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গার শিপন(২৮)।

বুধবার সকালে জেলার দৌলতপুর উপজেলার তারাগুণিয়া বাজারে ট্রাক চাপায় এক শিশু নিহত হয়েছেন। শিশুর নাম পরিচয় পাওয়া যায়নি।

বগুড়া
বগুড়ার শেরপুরে বুধবার দুপুরে শেরপুর-ধনুট সংযোগ সড়কের-বোয়ালকান্দি এলাকায় গাছের সাথে মটরসাইকেলের ধাক্কায় চালক ও সহযাত্রী আরেক যুবক নিহত হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার হাজরাহাটি গ্রাম থেকে একটি সুজুকি মটর সাইকেল যোগে শেরপুর আসার সময় উপজেলার বোয়ালকান্দি এলাকায় পৌঁছালে চালক শামিম রেজা নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খান। এসময় তিনি ও তার সহযাত্রী সোহেল রানা ঘটনাস্থলেই নিহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেপরোয়া গতিতে চালানোর কারণেই তারা এই দুর্ঘটনার শিকার হন। নিহত শামিম রেজা টেক্সটাইল এবং সোহেল রানা আর্কিটেট ইঞ্জিনিয়ার বলে জানান শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির।

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail