চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ইরেশ-মিমের গায়ে হলুদ সম্পন্ন, রবিবারে বিয়ে

বিয়ে করতে যাচ্ছেন ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেতা ইরেশ যাকের ও মিম রশিদ। পারিবারিকভাবে বিয়ের সিদ্ধান্ত নেয়া এই হবু দম্পতির গায়ে হলুদের অনুষ্ঠান হয়ে গেল শুক্রবার সন্ধ্যায়। এসময় উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠ মানুষেরা। ছিলেন ইরেশ ও মিমের তরফের বন্ধু বান্ধবও।

বিজ্ঞাপন

ইরেশ ও মিমের গায়ে হলুদের অনুষ্ঠান হয় বনানীতে। সাধারণত গায়ে হলুদের অনুষ্ঠানে গান করেন পার্থ বড়ুয়া ও জয়িতা।

হুট করেই ইরেশ-মিমের বিয়ের কথা পাকাপোক্ত হয়েছে। শুক্রবার বিকালে চ্যানেল আই অনলাইনকে এমনটাই জানিয়ে ছিলেন কিংবদন্তি অভিনেতা আলী যাকের ও সারা যাকের দম্পতির একমাত্র পুত্র ইরেশ যাকের।

ইরেশ-মিমের গায়ে হলুদে অভিনেতা সাজু খাদেম
ইরেশ-মিমের গায়ে হলুদে অভিনেতা সাজু খাদেম

গায়ে হলুদ অনুষ্ঠানের পর আগামি রবিবারে মিম রশিদকে বিয়ে করছেন জানিয়ে ইরেশ যাকের বলেছিলেন, পারিবারিকভাবেই মিমের সঙ্গে আমার বিয়ের পাকা কথা হয়েছে। শুক্রবার(২ ফেব্রুয়ারি) আমাদের গায়ে হলুদের অনুষ্ঠান। রবিবার(৪ ফেব্রুয়ারি) রাজধানীর একটি কনভেনশন সেন্টারে আমাদের বিয়ের আয়োজন অনুষ্ঠিত হবে।

শোনা যাচ্ছে বিয়ের পর নব বধূকে নিয়ে নেপাল যাচ্ছেন, আর সেখানেই হবে বউভাতের আয়োজন?-এমন প্রশ্নে ইরেশ বলেন, নেপালের আয়োজনটা খুব বড় পরিসরে নয়। আর সেখানে উপস্থিত থাকবেন আমাদের খুব কাছের মানুষেরা। পরিবার পরিজনসহ আমাদের বন্ধু-বান্ধবরাই থাকবেন সেখানে।

গায়ে হলুদে নাচলেন বর-কনে
গায়ে হলুদে নাচলেন বর-কনে

বিয়ের আগে দর্শক-ভক্তদের প্রতি দোয়াও চাইলেন ইরেশ। ‘ছুয়ে দিলে মন’ খ্যাত অভিনেতা জানান, আমি আর মিম নতুন জীবন শুরু করতে যাচ্ছি, সবাই আমাদের জন্য দোয়া করবেন।