চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ইরানি নির্মাতা মাজিদির ছবিতে শাহরুখ?

ইরানি নির্মাতা মাজিদ মাজিদির পরিবর্তী ছবিতে থাকতে পারেন বলিউড সুপারস্টার শাহরুখ খান, এমনটাই শোনা যাচ্ছে। বেইজিং ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে এই নির্মাতার সঙ্গে এক ফ্রেমে বন্দী হওয়ার পর থেকে ধারণা করা হচ্ছে একসঙ্গে কাজের পরিকল্পনা করছেন তারা।

বিজ্ঞাপন

শাহরুখ গিয়েছিলেন বেইজিং ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে। সেখানে গিয়ে তিনি ক্যামেরাবন্দি হয়েছেন মাজিদ মাজিদির সঙ্গে। বেয়ন্ড দ্য ক্লাউডস, বারান, ফাদার, চিলড্রেন অব হ্যাভেন এবং আরও অসংখ্য ভিন্ন ধারার ছবি নির্মাণ করেন মাজিদি। এদিকে শাহরুখও খুঁজছেন ভিন্ন ধরণের ছবি। তাই দুটি বিষয় মিলে গুঞ্জন উঠেছে যে মাজিদির পরবর্তী সিনেমায় কাজ করছেন শাহরুখ। এই বিষয়ে অবশ্য কেউই মুখ খোলেননি এখনও।

‘জিরো’ ফ্লপ হওয়ার পর থেকে কাজ নির্বাচনের ব্যাপারে শাহরুখ অনেক বেশি সচেতন হয়েছেন। কেমন ছবিতে অভিনয় করবেন সেই ব্যাপারে এখনও কোনো সিদ্ধান্ত নিতে পারেননি। কোনো স্ক্রিপ্টই তাকে সন্তুষ্ট করতে পারছেন না। গত দুই মাসে অনেকগুলো স্ক্রিপ্ট ফিরিয়ে দিয়েছেন শাহরুখ।

২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল শাহরুখের সর্বশেষ সিনেমা ‘জিরো’। ক্যাটরিনা এবং আনুশকা শর্মাও অভিনয় করেছেন ছবিতে। শাহরুখের ক্যারিয়ারের সবচেয়ে খরুচে এই সিনেমাটি বক্স অফিসে সাফল্য এনে দিতে পারেনি। পিঙ্ক ভিলা