চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চোটে হাসপাতালে মরগান, স্ট্রেচারে মাঠ ছাড়লেন ফার্নান্দো

বিশ্বকাপ শুরুর এক সপ্তাহেরও কম সময় আগে চোট চিন্তায় ইংল্যান্ড। চোটের কবলে ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান। বিশ্বযজ্ঞ শুরুর ৬দিন বাকি, তার আগে বড় ধাক্কা শ্রীলঙ্কান শিবিরেও। প্রস্তুতি ম্যাচে গোড়ালিতে গুরুতর চোট পেয়ে স্ট্রেচারে মাঠ ছেড়েছেন লঙ্কান আভিস্কা ফার্নান্দো।

বিজ্ঞাপন

শুক্রবার প্রস্তুতির সময় বাঁ-হাতের তর্জনীতে চোট পেয়েছেন মরগান। শনিবার অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রস্তুতি ম্যাচ রয়েছে ইংল্যান্ডের। সেকারণে এদিন নিজেরা অনুশীলন করতে মাঠে নেমেছিল স্বাগতিকরা। সেই সময় আঙুলে চোট পান অধিনায়ক।

বিজ্ঞাপন

শুক্রবারই স্থানীয় হাসপাতালে মরগানের এক্স-রে হওয়ার কথা রয়েছে। ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে বিবৃতিতে অধিনায়কের চোটের সত্যতা স্বীকার করা হয়েছে। রিপোর্ট হাতে পেলেই চোট কতটা গুরুতর তা জানা যাবে বলেছে ইসিবি।

অন্যদিকে শুক্রবার কার্ডিফে সাউথ আফ্রিকার বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ফিল্ডিংয়ের সময় গোড়ালিতে গুরুতর চোট পাওয়ায় স্ট্রেচারে করে মাঠ ছাড়েন শ্রীলঙ্কান আভিস্কা ফার্নান্দো।

ম্যাচের ১৮তম ওভারে প্রোটিয়া অধিনায়ক ফ্যাফ ডু প্লেসিসের শট আটকাতে গিয়ে প্র্যাকটিস পিচে বিপজ্জনকভাবে পা পিছলে পড়ে যান লঙ্কান দলের তরুণ ডানহাতি ব্যাটসম্যান। গোড়ালিতে গুরুতর চোট পাওয়ায় ফার্নান্দোকে স্ট্রেচার করে মাঠ ছাড়তে হয়। এক্স-রে রিপোর্ট হাতে পাওয়ার পরই তার চোট সম্পর্কে বিবৃতি দেয়ার কথা জানিয়েছে শ্রীলঙ্কান টিম ম্যানেজমেন্ট।

বিশ্বকাপের আগে ৬টি ওয়ানডে ম্যাচে দেশের জার্সি গায়ে খেলেছেন ২১ বছরের তরুণ এ ক্রিকটার। ব্যাট হাতে একটি অর্ধশতসহ আভিস্কার মোট সংগ্রহ ১৪৫ রান। শ্রীলঙ্কার বিশ্বকাপ দলে অন্যতম চমক ছিল তার অন্তর্ভুক্তি।