চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ইউটিউবে ‘ফাগুন হাওয়ায়’ ছবির প্রথম গান

প্রকাশ পেয়েছে ‘ফাগুন হাওয়ায়’ চলচ্চিত্রের প্রথম গান। আজ চ্যানেল আই এর ফেসবুক ভ্যারিফাইড পেজ এর আয়োজন ‘কথাবার্তা’ অনুষ্ঠানে প্রকাশিত হয় ‘তোমাকে চাই’ গানটি।

বিজ্ঞাপন

গান প্রকাশের সময় ‘কথাবার্তা’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নির্মাতা তৌকীর আহমেদ, অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা এবং অভিনেতা রওনক হাসান।

পরবর্তীতে চ্যানেল আই ও টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে আনুষ্ঠানিক ভাবে সব শ্রেণির দর্শকের জন্য প্রকাশ করা হয় ‘তোমাকে চাই’ শিরোনামের গানটি। যার কথা ও সুর করেছেন পিন্টু ঘোষ। কণ্ঠ দিয়েছেন সুকন্যা মজুমদার ঘোষ ও পিন্টু ঘোষ।

১৯৫২ এর ভাষা আন্দোলনের ওপর নির্মিত চলচ্চিত্র ‘ফাগুন হাওয়ায়।’ ১৫ ফেব্রুয়ারি দেশব্যাপী মুক্তি পেতে যাচ্ছে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই ছবিটি। ঐতিহাসিক কাহিনী নির্ভর ছবিটির প্রিমিয়ার শো দেখতে ইতোমধ্যে সম্মতি জানিয়েছেন রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদ। ছবি মুক্তির শেষ সময়ে এসে চলছে প্রচার প্রচারণার কাজ।

‘ফাগুন হাওয়ায়’ ছবির প্রথম গান প্রকাশ নিয়ে চ্যানেল আই অনলাইনকে পিন্টু ঘোষ বলেন, তৌকীর ভাইয়ের সাথে আগেও কাজ করেছি, উনি সময় পারফেক্ট জিনিষটা চান। সেই জায়গা থেকেই গানটি তৈরি করেছি। আশা করছি শ্রোতা দর্শকরাও গানটি উপভোগ করবেন।

মুক্তিযুদ্ধের গৌরবোজ্জ্বল ইতিহাস নিয়ে বরাবরই চলচ্চিত্র নির্মাণ করে আসছে ইমপ্রেস টেলিফিল্ম। এবার বাংলা ভাষা আন্দোলনের ইতিহাসের প্রেক্ষাপটে বাংলাদেশে প্রথমবারের মতো ভাষা আন্দোলন নিয়ে চলচ্চিত্র ‘ফাগুন হাওয়ায়’ নির্মাণ করলো তারা।