চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আয়াক্সের বিপক্ষে শুরু থেকেই থাকবেন রোনালদো

চোট থেকে বেশ ভালোভাবেই সেরে উঠেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। ফিরেছেন প্রাথমিক দলেও। সেরা তারকাকে মূল একাদশে রেখেই আয়াক্স বধের ছক কষছেন জুভেন্টাস কোচ ম্যাস্সিমিলিয়ানো অ্যাল্লেগ্রি।

চ্যাম্পিয়ন্স লিগ কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে ডাচ জায়ান্ট আয়াক্সের মাঠে আতিথ্য নেবে ইতালিয়ান সেরা জুভেন্টাস। বাংলাদেশ সময় বুধবার রাত ১টায় শুরু ম্যাচ।

বিজ্ঞাপন

গত মাসে জাতীয় দলের জার্সি গায়ে সার্বিয়ার বিপক্ষে নেমে ডান পায়ের ঊরুতে চোট পান রোনালদো। চোট নিয়ে ক্লাবে ফিরে তিন ম্যাচ খেলেননি পর্তুগিজ মহাতারকা। সবমিলিয়ে জুভেন্টাসের হয়ে পাঁচ ম্যাচ বিশ্রাম পেয়েছেন তিনি। আয়াক্সের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচ মাথায় রেখেই তাকে লিগে খেলানোর ঝুঁকি নেননি জুভেন্টাস কোচ।

বিজ্ঞাপন

সেই চোট দ্রুত কাটিয়ে ফিরেছেন রোনালদো। করেছেন সতীর্থদের সঙ্গে অনুশীলন। মঙ্গলবার দলের বাকী সদস্যদের সঙ্গে উড়াল দিয়েছেন নেদারল্যান্ডসে। বিমানে যাত্রাপথে হাসি মুখে অংশ নিয়েছেন ফটোসেশনে।

রোনালদোর হাসি মুখই বলে দিচ্ছে, মাঠে নামার জন্য প্রস্তুত তিনি। মঙ্গলবার সংবাদ সম্মেলনে অ্যাল্লেগ্রিও জানিয়েছেন, নতুন কোনো সমস্যা তৈরি না হলে শুরুর একাদশেই থাকবেন সিআর সেভেন।

‘ক্রিস্টিয়ানো দলের সঙ্গে ভালোই অনুশীলন করেছে। সে কাল রাতে মাঠে থাকবে।’

কেবল রোনালদোই নন, আয়াক্সের বিপক্ষে দলে ফিরেছেন অভিজ্ঞ ডিফেন্ডার স্যামি খেদিরা ও রদ্রিগো বেন্টানসুর। তবে চোটের কারণে খেলা হচ্ছে না অভিজ্ঞ ডিফেন্ডার জর্জিও কিয়েল্লিনি ও এমেরি কেনের।