চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আর্জেন্টিনাকে ভরসা যোগাচ্ছেন আগুয়েরো

দুয়ারে কড়া নাড়ছে বিশ্বকাপ। ৪ মাস বাকি রাশিয়ায় ফুটবল মহাযজ্ঞ শুরুর। তার আগে আর্জেন্টিনাকে ভরসাই যোগাচ্ছেন সার্জিও আগুয়েরো। ইংলিশ প্রিমিয়ার লিগে আর্জেন্টাইন ফরোয়ার্ডের ফর্ম যেন মেসি-নির্ভর জাতীয় দলের জন্য একচিলতে স্বস্তির সুবাতাস।

নিজেকে ঝালিয়ে নেয়ার আরেকটি মোক্ষম প্রদর্শনী দেখিয়েছেন আগুয়েরো। শনিবার রাতে লেস্টার সিটির বিপক্ষে ৫-১ গোলে জিতেছে ম্যানচেস্টার সিটি। তাতে আগুয়েরোর একারই গোল ৪টি। উঠে এসেছেন প্রিমিয়ার লিগের সেরা ৩ গোলদাতার তালিকায়। ২৩ গোলে সবার উপরে টটেনহ্যামের হ্যারি কেন। সমান ২১ গোল নিয়ে দুইয়ে ও তিনে আছেন লিভারপুলের মোহাম্মদ সালাহ ও আগুয়েরো।

অথচ এই আগুয়েরোকেই উপেক্ষা করে চলছিলেন কোচ পেপ গার্দিওলা। ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসাসের চোট আগুয়েরোকে সুযোগ করে দিয়েছে প্রথম একাদশে।

মূর্তিকারিগর

সুযোগ পেয়ে দারুণভাবেই সদ্ব্যবহার করছেন আগুয়েরো। গার্দিওলাকে দিচ্ছেন ভরসার প্রতিদান। গত বছর ফিরেছেন আর্জেন্টিনার মূল একাদশেও। সেখানে ৪ ম্যাচে ২ গোল। বিশ্বকাপের আগে চোটে না পড়লে অভিজ্ঞ আগুয়েরো জাতীয় দলের জন্য ভরসার প্রতীক হয়ে উঠতে পারেন। তার আগে ক্লাবকে ইপিএল চ্যাম্পিয়ন করার পথে ও চ্যাম্পিয়ন্স লিগে দারুণকিছু উপহার দিতে পারেন।

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail