চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আমির-কিরণের সাদামাটা জীবন

বরাবরই বেশ সাদামাটা জীবনযাপন পছন্দ বলিউডের ‘মি. পারফেকশনিস্ট’ খ্যাত অভিনেতা আমির খানের। যার প্রমাণ অনেকবারই দিয়েছেন ‘দঙ্গল’ খ্যাত এই অভিনেতা। কদিন আগেই বিমানের ইকোনমিক ক্লাসে চড়ে ভাইরাল হয়েছিলেন তিনি। আর এবার প্রত্যন্ত গ্রাম অঞ্চলের এক টঙ দোকানে ভেলপুরি ও আখের রস খেয়ে ভক্তদের হৃদয় কাড়লেন আমির খান ও তার স্ত্রী কিরণ রাও!

বিজ্ঞাপন

সম্প্রতি ভারতের মহারাষ্ট্রের ঝাবারার্জুন গ্রামের একটি খরা-আক্রান্ত অঞ্চলে সমাজসেবামূলক কাজে গিয়েছিলেন আমির ও কিরণের পানি ফাউন্ডেশন। যেই পানি ফাউন্ডেশনের অন্যতম প্রতিষ্ঠাতা কিরণ রাও।

মহারাষ্ট্রের প্রত্যন্ত অঞ্চলের খরা রোধে এই পানি ব্যবস্থাপনা প্রতিষ্ঠানটি নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সচেতনতা সৃষ্টির জন্যই তাদের এই অলাভজনক প্রতিষ্ঠানটির কার্যক্রম সম্পর্কে প্রায়ই সামাজিক মাধ্যমে জানান আমির খান।

সেই অঞ্চলে গিয়েই সম্প্রতি ইনস্টাগ্রামে কিছু ছবি শেয়ার দিয়েছেন আমির খান। ছবিতে দেখা যাচ্ছে,  মহারাষ্ট্রের ঝাবারার্জুন গ্রামের স্থানীয় একটি টঙ দোকানে বসে স্ত্রীর সঙ্গে ভেলপুরি ও আখের রস উপভোগ করছেন আমির।

আর এই দৃশ্য সোশাল মিডিয়ায় আসতেই ছবিগুলো ভাইরাল হয় কয়েক ঘন্টার মধ্যেই। সেইসাথে সব শ্রেণি পেশার মানুষের কাছে প্রশংসাও অর্জন করে নেয় বলিউডের এই সুপারস্টার ও তার স্ত্রীর সমাজসেবামূলক উদ্যোগটিও।