চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

৫ এপ্রিল মুক্তি পাচ্ছে ‘আবার বসন্ত’

৫ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে অনন্য মামুন পরিচালিত ছবি ‘আবার বসন্ত’। ‘মোস্ট ওয়েলকাম’, ‘অস্তিত্ব’ ছবির এই নির্মাতা চ্যানেল আই অনলাইনকে খবরটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ৫ এপ্রিল ‘আবার বসন্ত’ মুক্তি দেব। শিগগির সেন্সরে থেকে মুক্তির অনুমতিও পেয়ে যাব।

বিজ্ঞাপন

নির্মাতা অনন্য মামুন বলেন, ভালো ছবি নির্মাণের জন্য স্টার লাগে না, গল্পটাই আসল। এবার গল্পের শক্তি নিয়েই কাজ করেছি। জীবনমুখী ছবি বানিয়েছি। আমার আগের ছবি থেকে পুরো নতুন ফর্মুলা ও গল্পের ছবি ‘আবার বসন্ত’।

পারিবারিক গল্পের ছবি ‘আবার বসন্ত’। যেখানে অভিনয় করেছেন গুণী অভিনেতা তারিক আনাম খান, অর্চিতা স্পর্শিয়া। এই প্রথমবার দুই প্রজন্মের এ দুই অভিনয় শিল্পী ঝাল-টক রসায়ন ফুটে উঠবে রুপালি পর্দায়।

”অসমবয়সী প্রেমের গল্প বলা হলেও এটি আসলে জীবনবোধের গল্প, মানবিকতার গল্প, পরিবারের গল্প, একাকীত্বের গল্প। যে কোনো গল্পই ভিন্নমাত্রা পায় যখন সেখানে একটি বার্তা থাকে। ‘আবার বসন্ত’ ছবির একটি বার্তা আছে সেটি আমাকে সবচেয়ে বেশি মুগ্ধ করেছে”, বলেন স্পর্শিয়া।

তারিক আনাম-স্পর্শিয়া ছাড়াও ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইমতু রাতিশ, করভী মিজান, মনিরা মিঠু, মুকিত জাকারিয়া, আনন্দ খালেদ, নুসরাত পাপিয়া প্রমুখ।

গেল ডিসেম্বরে শুরু হয়েছিল ‘আবার বসন্ত’ ছবির শুটিং। ছবিটি প্রযোজনা করেছেন ট্যাম মাল্টিমিডিয়া। ডিজিটাল পার্টনার লাইভ টেকনোলজিস লিমিটেড। দিনশেষে মানুষের পরিবারটাই আসল, এটাই ‘আবার বসন্ত’ ছবির মূল উপজীব্য।

গান রেকর্ডিংয়ে চিশতি বাউল ও অনন্য মামুন

সম্প্রতি এ ছবির একটি গানে কণ্ঠ দিয়েছেন ‘বেহায়া মন’-খ্যাত শিল্পী চিশতি বাউল। ছবিতে তিনি ‘মিলন হবে কত দিনে’ গানটি রিমেক ভার্সনে গেয়েছেন। নতুন করে এ গানের সুর করেছেন কলকাতার দোলন মাইনাক।