চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আজ সোনমের গায়ে হলুদ, কাল বিয়ে

রাত পার হলেই কাল বিয়ে! কার বিয়ে তা তো আর জানার বাকি নেই কারোরই! হ্যাঁ, আগামীকাল ৮ই মে ব্যবসায়ী প্রেমিক আনন্দ আহুজার সাথে গাঁটছাড়া বাঁধতে চলেছেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সোনম কাপুর।

বিজ্ঞাপন

আর আজ ৭ই মে তার গায়ে হলুদের অনুষ্ঠান। কিন্তু মজার বিষয় হলো- একদিন আগে অর্থাৎ গতকাল রোববার (৬ মে) রাতে মেহেদী দিয়ে দুই হাত ও পা দিয়ে হাত সাজিয়ে ফেলেছেন সোনম কাপুর!

এরই মধ্যে স্যোশাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে সোনমের মেহেদি দেওয়ার মুহূর্তের কয়েকটি স্থিরচিত্র। যেখানে দেখা যাচ্ছে- হবু স্বামী আনন্দ আহুজার পাশে মেহেদি হাতে বসে আছেন ‘সাওয়ারি’খ্যাত এই তারকা। শুধু সোনম নয়, দু্ই হাত মেহেদি দিয়ে সাজিয়েছেন তার বোন রিয়া কাপুরও।

সোনম-আনন্দের বিয়ের ই-কার্ডে দেখা গিয়েছিলো, ৭ মে বিকেল ৪টায় সানটেক, সিগেনচার আইল্যান্ড বিকেসি হলে অনুষ্ঠিত হবে সোনমের মেহেদি অনুষ্ঠান। একই দিন রাতে হবে সংগীত অনুষ্ঠান। যেখানে নাচে-গানে অতিথিদের মাতিয়ে তুলবেন বলিউড তারকারা।

জানা গেছে, সোনমের বিয়েতে সংগীতানুষ্ঠানের দায়িত্বে রয়েছেন বলিউডের প্রসিদ্ধ কোরিওগ্রাফার ফারাহ খান। তার তত্ত্বাবধানে চলছে নাচের মহড়া। সোনমের বিয়ের সংগীতানুষ্ঠানে নাচবেন বাবা অনিল কাপুর। এ অভিনেতার জনপ্রিয় ‘মাই নেম ইজ লক্ষণ’ গানের তালে একক নাচসহ বন্ধুদের সঙ্গে বিভিন্ন গানে নাচের পরিকল্পনা করেছেন তিনি। বাবা অনিল কাপুর ছাড়াও চাচাতো বোনের বিয়ের সংগীতানুষ্ঠানে নাচবেন জানভি কাপুর। মায়ের জনপ্রিয় সব গানের তালে নাচবেন শ্রীদেবী কন্যা।

আগামীকাল ধর্মীয় রীতিতে বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত বিয়ের আসর বসছে বান্দ্রা রকডেল বাংলো সোনমের খালার বাড়িতে। একই দিন রাতে অনুষ্ঠিত হবে বিবাহোত্তর সংবর্ধনার। পাঁচ তারকা হোটেল লীলাতে জমকালো পার্টি হবে।

এদিকে শোনা যাচ্ছে, ব্রিটিশ ডিজাইনার তামারা রালফ ও মাইকেল রুসো সোনমের পোশাক বানাচ্ছেন। পিঙ্কভিলার এক রিপোর্ট বলছে, সোনমের রিসেপশনের লেহেঙ্গা তৈরি করছেন ব্রিটেনের এই দুই বিখ্যাত ডিজাইনার। তবে বিয়েতে অনামিকা খান্নার ডিজাইন করা পোশাক পড়বেন বলে জানা যাচ্ছে।

বিয়েতে অতিথিদের কোনো উপহার আনতে বারণ করেছেন এই হবু দম্পতি। ই-কার্ডে লিখেছেন, ‘আমাদের বিশেষ এই দিনে উপহার হিসেবে একমাত্র কাম্য আপনার উপস্থিতি।’