চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আগামী বসন্তে হ্যারি-মেগানের ঘরে নতুন অতিথি

মা হচ্ছেন ডাচেস অব সাসেক্স মেগান মার্কেল। লন্ডনের কেনসিংটন প্রাসাদ থেকে ঘোষণা করে জানানো হয়েছে বিষয়টি।

জানানো হয়েছে, মেগানের স্বাস্থ্য ভালো আছে। তিনি এখন বারো সপ্তাহের অন্তঃসত্ত্বা। এপ্রিলের শেষের দিকে পৃথিবীতে আসবে তাদের সন্তান।

বিজ্ঞাপন

শুক্রবার প্রিন্সেস ইউগিনির বিয়ের অনুষ্ঠানের দিনই রাজপরিবারের সবাইকে সুখবরটা জানিয়েছেন মেগান ও হ্যারি। বিষয়টি আনুষ্ঠানিক ভাবে তখনও জানানো হয়নি। তবে গুঞ্জন চলছিল তখন থেকেই। সেদিন ‘গিভেঞ্চি’র ঢিলেঢালা একটি কোট পরে এসেছিলেন মেগান। আবার, সোমবার রাষ্ট্রীয় সফরে সিডনিতে পৌঁছে প্লেন থেকে নামার সময় তলপেটে হাত দিয়ে ধরে রেখেছেন মেগান। এতে সবার সন্দেহ আরও বেড়ে গিয়েছে। অবশেষে সব গুঞ্জনকে সত্যি প্রমাণ করে সোমবার আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেয়া হলো।

বিজ্ঞাপন

এদিকে মেগানের মা ডোরিয়া রাগল্যান্ড নাকি ইতিমধ্যেই বেবি-কেয়ার এর ক্লাস করা শুরু করেছেন। মেগান তার সন্তানের জন্য কোনো ন্যানি রাখতে চান না। তাই নানিকেই এই দায়িত্ব পালন করতে হবে।

বিয়ের পর প্রথমবারের মতো রাষ্ট্রীয় সফরে গিয়েছেন হ্যারি-মেগান দম্পতি। সোমবার সিডনির বিমানবন্দরে পৌঁছান তারা। ১৬ দিনের এই রাষ্ট্রীয় সফরে তারা অস্ট্রেলিয়া, ফিজি, টোংগা এবং নিউজিল্যান্ড-এ ইনভিক্টাস গেমস এবং বেশ কিছু ইভেন্টে যোগ দেবেন। জানা গেছে, চিকিৎসকের পরামর্শ নিয়েই গিয়েছেন তারা।

গত ১৯ মে ব্রিটিশ রাজপরিবারের রাজপুত্র হ্যারি এবং মার্কিন অভিনেত্রী মেগান মার্কেলের বিয়ে হয়।