চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অস্ত্রোপচারের পর প্রথম পা দেখালেন নেইমার

ঠিক কবে মাঠে ফিরতে পারবেন, সেটা এখনো অনিশ্চিত। তবে ফেরার অনিশ্চিয়তার মধ্য স্বস্তির খবর দিলেন নেইমার। তিনি যে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তা অস্ত্রোপচার করা পায়ের ছবি পোস্ট করে জানিয়ে দিলেন ব্রাজিল তারকা। মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি ছবি পোষ্ট করেছেন নেইমার।

বিজ্ঞাপন

ব্রাজিল আশা করছে বিশ্বকাপের দলে তারা সেরা তারকা নেইমারকে ফিরে পাবে। তবে রাশিয়ায় তিনি ফিরতে পারবেন কিনা সেটা জানাতে না পারলেও এই ফরোয়ার্ড তার গোড়ালির অবস্থা দেখিয়েছেন।

বিজ্ঞাপন

পিএসজি তারকা এখন বেশ সুস্থ। ফাঁকা থাকলে সময় দিচ্ছেন দর্শনার্থীদের। দুদিন আগেই তার সঙ্গে দেখা করেছেন ব্রাজিলের উঠতি তারকা ভিনসিয়াস জুনিয়র।

গত মাসে ফরাসি লিগে পিএসজির মাঠে মার্সেইকে ৩-০ গোলে হারানোর ম্যাচে গোড়ালিতে মারাত্মক আঘাত পান নেইমার। প্রাথমিক চিকিৎসা দেয়ার পর স্ট্রেচারে করে বাইরে নিতে হয় তাকে।

পরে জানা যায় নেইমারের পায়ের পাতার পঞ্চম মেটাটারসাল হাড় ভেঙে গেছে। এরপরই ব্রাজিলের বেলো হরিজন্তেতে হয় অস্ত্রোপচার। প্রায় পৌনে দুই ঘণ্টার মত সময় লাগে নেইমারের অস্ত্রোপচারে।

চিকিৎসকদের তথ্য মতে, নেইমারের সেরে উঠতে আড়াই থেকে তিন মাসের মত সময় লাগতে পারে। আশা করা হচ্ছে, পিএসজির হয়ে চলতি মৌসুম শেষ হয়ে গেলেও আসছে ১৪ জুন শুরু হতে যাওয়া রাশিয়া বিশ্বকাপে তিনি ব্রাজিলের হয়ে মাঠে নামতে পারবেন।