চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অভয় দিচ্ছেন নেইমার

ঘরের মাঠে ২০১৪ বিশ্বকাপে ইনজুরি ভুগিয়েছে তাকে। বেঞ্চে বসেই দেখতে হয় জার্মানির বিপক্ষে ধ্বংসলীলা। ঘরের মাঠে আরেকটি বড় টুর্নামেন্ট যখন কড়া নাড়ছে, তখন আবারো ইনজুরি আতঙ্ক তাকে নিয়ে। তবে এ যাত্রায় সমর্থকদের অভয় দিচ্ছেন নেইমার।

বিজ্ঞাপন

কোপা আমেরিকা শুরুর আগে তার হাঁটুর চোট বড় কিছু নয়, বরং সামান্য একটু ভয় মাত্র। টুর্নামেন্ট শুরুর দুই সপ্তাহ আগে পিএসজি সুপারস্টার বলছেন, তিনি বেশ ভালো আছেন।

বিজ্ঞাপন

ব্রাজিল ফুটবল কনফেডারেশন নেইমারের একটি ভিডিও সরবরাহ করেছে। যেখানে নেইমারকে দেখা যাচ্ছে জিমে অনুশীলন করতে। রিও ডি জেনিরোর গ্রানজ কোমারি ট্রেনিং সেন্টারে চলছে নেইমারের চিকিৎসা।

হাঁটুর সমস্যার কারণে ডি জেনিরোতে দুটি অনুশীলন সেশনে যোগ না দিয়ে বিশ্রাম নেন নেইমার। তবে গ্লোবো টেলিভিশনকে সাক্ষাতকারে ভক্ত-সমর্থকদের তার ফিটনেস নিয়ে অভয় দেন।

নতুন করে ইনজুরিতে আক্রান্ত হওয়ার আগে বড় ইনজুরি থেকে ফিরে পিএসজির হয়ে মাত্র চারটি ম্যাচ খেলতে পারেন নেইমার। গত মাসেই ডান হাঁটুর ইনজুরি কাটিয়ে ফেরেন।

আগামী মঙ্গলবার ব্রাজিলের প্রথম পূর্ণ প্রশিক্ষণে অংশ নেবেন নেইমার। দিন চারেক আগেই তাকে ব্রাজিলের অধিনায়ক পদ থেকে সরিয়ে দেয় সেদেশের কনফেডারেশন।