চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অভিনয়ে আসার বিষয়ে কী ভাবছে শাহরুখ পুত্র?

আনন্দ এল রাইয়ের ‘জিরো’র প্রমোশন নিয়ে বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন বলিউডের ‘বাদশা’ খ্যাত শাহরুখ। আগামী ২১ডিসেম্বর মুক্তি পাবে এ ছবিটি। যেখানে শাহরুখের বিপরীতে দেখা যাবে আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফকে।

চলতি বছরটা সুপারস্টার শাহরুখের জন্য বিশেষ একটি বছর। কারণ এ বছরেই ‘ভোগ ইন্ডিয়া’ ম্যাগাজিনের প্রচ্ছদে মডেল হয়েছেন শাহরুখ খানের আদরের মেয়ে সুহানা খান। এছাড়াও বেশ কিছুদিন আগেই লন্ডনে একটি নাটকে জুলিয়েটের চরিত্রে অভিনয় করেছিলেন সুহানা। মেয়ের সেই অভিনয় দেখতে ‘জিরো’র প্রমোশনের ফাঁকে একদিনের জন্য তা দেখতেও সেখানে উড়ে গিয়েছিলেন শাহরুখ। ফলে বহুবারই মেয়ে অভিনয়ে আসবে কিনা তা নিয়ে প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে শাহরুখকে।

তবে এবার প্রশ্ন উঠেছে শাহরুখের বড় ছেলে আরিয়ান খানকে ঘিরে। সম্প্রতি ভারতীয় এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শাহরুখ খানকে আরিয়ানের অভিনয়ের আসার ব্যাপারে প্রশ্ন করলে তিনি জানান যে, ‘অভিনয়ে আসতে চান না আরিয়ান, সে ফিল্ম নির্মাতা হতে চান। যার জন্যই বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে সে এবিষয়ে প্রশিক্ষণ নিচ্ছেন’।

ইতোপূর্বেই সুহানা খান অভিনয় করবে কিনা- এ নিয়ে বহুবার প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে সুপারস্টার  শাহরুখ খানকে। যার জবাবে প্রায় প্রতিবারই তিনি মেয়ের পড়াশোনার ওপর জোর দিয়েছেন। সেই সঙ্গে তিনি এও জানিয়েছেন মেয়ের ওপর কোনো কিছু চাপিয়ে দিতে চান না তিনি।