চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অভিনন্দনের চরিত্রে পর্দায় রণবীর?

কয়েক দিন ধরেই বলিউডে পরিকল্পনা চলছে পুলওয়ামা, অভিনন্দন ও বালাকোট ইস্যু নিয়ে ছবি নির্মাণের…

গত ২৭ ফেব্রুয়ারি পাক সেনার হাতে আটক হয়েছিলেন ভারতীয় বিমানবাহিনীর উইং কমান্ডার অভিনন্দন। দীর্ঘ ৫৮ ঘণ্টা পাকিস্তানের কব্জায় ছিলেন তিনি। অভিযোগ আছে,  পাকিস্তানে থাকার পুরো সময় তার উপর প্রচণ্ড মানসিক নির্যাতন করা হয়েছে। তবে শত নির্যাতন সহ্য করে হলেও আটকের দুই দিন পর নিজ দেশে বীরত্বের সাথে ফিরেছিলেন অভিনন্দন।

পাকিস্তানে অভিনন্দনের আটকের ঘটনায় ভারতজুড়ে অভিনন্দন বন্দনা চলে বেশ কয়েক দিন। বিশেষ করে অভিনন্দনের সাহসিকতায় মুগ্ধ সারা ভারত। উচ্ছসিত বলিউডও। আর তাই তো অভিনন্দনকে নিয়ে ছবি নির্মাণের প্রতিযোগিতায় নেমেছে অনেক পরিচালক ও প্রযোজক।

বিগত কয়েকদিন যাবত বলিউডে পরিকল্পনা চলছে পুলওয়ামা, অভিনন্দন ও বালাকোট ইস্যু নিয়ে ছবি নির্মাণের। তবে এই বিখ্যাত চরিত্রে কোন অভিনেতাকে দর্শক পছন্দ করবে তা নিয়ে চলছে নানা আলোচনা। এক্ষেত্রে সোশ্যাল মিডিয়া ও নেটিজেনদের পছন্দের তালিকায় উঠে এসেছে বলিউডের এক সুপারস্টারের নাম। আর তিনি হলেন রণবীর সিং।

কারণ রণবীর সিং এমন একজন অভিনেতা যিনি যে কোন চরিত্রই খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলতে পারেন। যার প্রমাণ তিনি ইতোমধ্যেই দিয়েছেন। তবে আসলেই অভিনন্দনের চরিত্রে রণবীরকে দেখা যাবে কিনা সে বিষয়ে নির্দিষ্ট কোন ঘোষণা আসেনি।

তবে সোশাল মিডিয়ায় এমন জরিপে এখন পর্যন্ত অভিনন্দনের চরিত্রে রণবীর সিং ই এগিয়ে। এমনকি তার ধারে কাছেও কেউ নেই। এখন দেখার বিষয়, অভিনন্দনকে নিয়ে সিনেমা নির্মাণ হলে তার চরিত্রে কোন তারকাকে দেখা যায়!